শনিবার, ০৬ মার্চ ২০২১, ১২:৪২ পূর্বাহ্ন

নোটিশ :
“নিউজ মদিনা কন্ঠ” ওয়েব সাইটটি ভিজিট করার জন্য আপনাকে আন্তরিক শুভেচ্ছা।
ব্রেকিং নিউজ :
দাড়ি রাখার মধ্যে ১৭ টি উপকারিতা যেনে নিন। হিজলায় ৩নং গুয়াবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী নিপু সিকদার। বাকেরগঞ্জ উপজেলাকে পরিচ্ছন্ন উপজেলা গড়তে তুলতে চান ওসি আলাউদ্দিন মিলন। হিজলায় তীব্র স্রোতের মুখে পরে ৭ জন যাত্রী নিয়ে টলার ডুবি। ঈশ্বরগঞ্জে বিয়ের জন্য যুবকের আত্মহত্যা। লালপুরে মৎস্য সম্পদ বৃদ্ধি প্রকল্পে পুকুর খনন কাজের উদ্ধোধন করেন এমপি বকুল। নাটোরের চলনবিলে বন্যপ্রাণী ও পাখি শিকার রোধে লিফলেট বিতরণ ও প্রচারণা। পাদ্রীশিবপুর ইউনিয়নের আস্থার প্রতীক জাহিদুল হাসান বাবু। নাটেরে প্রশাসনের সহায়তায় বিক্রি হওয়া শিশুকে ফিরে পেলেন মা ফুলজান। হিজলায়,হাওলাদার এন্টারপ্রাইজ “ইনডেক্স ফিড”এর পরিবেশক।

Google AdSense approval problem solution.

google adsense

লক্ষ লক্ষ বিজ্ঞাপনদাতা আপনার সাইটের বিজ্ঞাপন দেখানোর জায়গার জন্য প্রতিনিয়ত প্রতিযোগিতা করে। এর ফলে আপনি বেশি উপার্জন করতে পারেন। আপনি যদি নিচের নির্দেশিকা গুলো সঠিক ভাবে পালন করেন তাহলে অবশ্যই আপনার সাইটে Google AdSense approval পাবেন।

১) প্রথমে আপনার একটি টপ লেবেলের ডোমেইন ক্রয় করে নিবেন যেমন .com .org  .net ইত্যাদি।
২) একটি Responsive Theme কিনে নিবেন যা, মোবাইলে এবং ডেস্কটপ সাইটে কোন সমস্যা না হয় । আপনি যদি Free Theme ব্যবহার করে থাকেন তাহলে ভালো Responsive Theme পাবেন না এবং তাতে Google AdSense approval হয় না । আবার হলেও অনেক কষ্টসাদ্ধ হয়। তার জন্য Responsive Theme ক্রয় করা ভালো।
৩) অনেক সময় দেখা যায় আপনার সাইটে পোস্ট পাবলিশ করার পরে বিভিন্ন শোসাল মিডিয়ায় পাবলিশ করার পরে ঐদিনেই কিছু ভিজিটর আসে কিন্তু সাইট Optimize না করার ফলে আর ভিজিটর আসেনা তার জন্য অবশ্যই সাইটটি Optimize করে নিবেন।

৪) ইউনিক কন্টেট (Unique content) আপনার সাইটে অবশ্যই কপি রাইট ব্যতিত পোস্ট করবেন। হয়তো আমরা গুগোলে সার্স দিয়ে লেখা কপি করে নেই কিন্তু খেয়াল করিনা যে ,আমি যেই লেখা টি কপি করেছি ঐ লেখাটির মধ্যে কপিরাইট কনটেন্ট রয়েছে। তার জন্য Google AdSense approval পাওয়ার আগ পযর্ন্ত অবশ্যই নিজে লেখা ব্যতিত কোন পোস্ট করবেন না-যদি করেন তাহলে কপি রাইট এর আয়তায় পরে যেতে পারেন।

৫) আপনার সাইটে যে পোস্টের মধ্যে ছবি ব্যবহার করে থাকেন সেটি হয়তো গুগল থেকে ডাউনলোড দিয়ে নিয়েছেন ,কিন্তু আপনি খেয়াল করেননি যে এটা কপি রাইট পিকচার/ছবি Google AdSense approval হওয়ার আগ পযন্ত আপনি আপনার সাইটে অবশ্যই ইউনিক ছবি দেয়ার চেষ্টা করবেন।

৬) আপনার ওয়ার্ডপ্রেস / ব্লগ সাইট হোক সেখানের জিমেইল একাউন্ট দিয়ে একটি গুগল  সার্স কনসল একাউন্ট করে ভেরিফাই করে নিবেন। যখন আপনার সাইটের কম পক্ষে ১০ টি পোস্ট  গুগল কনসলে আপডেট হবে তখন Google AdSense একাউন্ট খুলে আবেদন করবেন।
৭) আপনার সাইটে যত গুলো ক্যাটাগুরি রয়েছে প্রতিটিতে কম পক্ষে ৫ টি করে পোস্ট করবেন। সব মিলিয়ে ২০-৩০ টি পোস্ট করবেন।

৮) অনেকের দেখা যায় আগের Google AdSense একাউন্ট খোলা আছে একই জিমেইল একাউন্ট দিয়ে কিন্তু মনে নাই তারা আবার নতুন একাউন্ট খলোর জন্য চেষ্টা করেন । অবশ্যই মনে রাখবেন একটি জিমেই একউন্ট দিয়ে দুটি Google AdSense একাউন্ট  খোলা যায়না। প্রয়োজনে নতুন একটি জিমেইল একাউন্ট খুলে সাইট ওপেন করুন।

৯) সবগুলো ঠিক মত হলে আপনি Google AdSense একাউন্ট  চালু করে আবেদন করুন।

আপনি আমাদের কাছ থেকে পেইড ভার্সন Blogger Premium Responsive theme স্বল্পমূল্যে মাত্র ৪০০ টাকায় ক্রয় করতে পারেন। আর ক্রয় করতে যোগাযোগ করুন মোবাইলঃ ০১৭১৫-১৬৬৭৩৭ ইমেইল:: [email protected] আমাদের ওয়েব সাইট: https://madinakantho.com/  ডেমো লিংক: https://bit.ly/2RBF3MW

“সকল আপডেট নিউজ পেতে পেইজে লাইক দিন”

নিউজটি শেয়ার করুন

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ” নেবে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১. নিউজ মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
You cannot copy content of this page