শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন

নোটিশ
মদিনা কন্ঠ অনলাইন নিউজ পোর্টাল এর জন্য দেশের সকল জেলা উপজেলায় সংবাদদাতা আবশ্যক।
সর্বশেষ খবর
পটুয়াখালী জেলা সম্মেলন অনুষ্ঠিত সভাপতি রফিকুল সম্পাদক হাসান আলী বরিশালে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে আহত ৬ মসজিদে নববীতে মুসল্লিদের নামাজ আদায়ের রেকর্ড প্রচণ্ড শীত উপেক্ষা করে তুরাগের বিশাল ময়দান জুড়ে চলছে জোর প্রস্তুতি। শরীফার গল্প’ নিয়ে বিভ্রান্তি থাকলে পরিবর্তন হবে: শিক্ষামন্ত্রী বিদেশি শিক্ষার্থীর সংখ্যা কমিয়ে আনার ঘোষণা দিয়েছে কানাডা বরিশালের হিজলায় আধিপত্য বিস্তার নিয়ে আ. লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৭ ঝালকাঠি স্বেচ্ছা‌সেবক দলের সভাপতি আরিফ তালুকদারের বসতঘরে আগুন হিজলায় বিএনপির কারাবন্দী নেতাদের পরিবারের পাশে দাড়ালেন এম হেলাল উদ্দিন । প্রতিটি নতুন সকালেই কল্যাণের ফুল ফোটে

রাজাপুরে মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুরে মৎস্য সপ্তাহ-২৩ যথাযথ মর্যাদায় উদযাপনের লক্ষ্যে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৪ জুলাই) সকাল ১১টায় উপজেলা সভা কক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন মৎস্য কর্মকর্তা মো. মোজাম্মেল হক।

মৎস সম্পদ সুরক্ষা ও সমৃদ্ধি অর্জনে মৎস্য অধিদপ্তর কর্তৃক গৃহিত কার্যক্রম বিষয়ে মতবিনিময় সভায় মৎস্য কর্মকর্তা জানান, মৎস্য সপ্তাহ সফল করতে ব্যানার, ফেস্টুন সহ র‌্যালী, চাষিদের পুস্কার বিতরণ, মাছের পোনা অবমুক্তকরণ, পরামর্শ সেবা প্রদান, পুকুরের পানি ও ভৌত রাসায়নিক পরীক্ষা, প্রামান্যচিত্র প্রদর্শন, মৎস্য উপকরণ বিতরণসহ তাদের গৃহীত নানা কর্মসূচী গ্রহন করা হয়েছে।

“নিরাপদ মাছে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে এবার পালিত হচ্ছে জাতীয় মৎস্য সপ্তাহ। ২৪ থেকে ৩০শে জুলাই জাতীয় ভাবে পালিত হচ্ছে এ মৎস্য সপ্তাহ। মতবিনিময় সভায় উজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


© All rights reserved ©  madinakantho.Com
Design & Developed BY Rahmatullah Palush