শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৪২ অপরাহ্ন

নোটিশ
মদিনা কন্ঠ অনলাইন নিউজ পোর্টাল এর জন্য দেশের সকল জেলা উপজেলায় সংবাদদাতা আবশ্যক।
সর্বশেষ খবর
পটুয়াখালী জেলা সম্মেলন অনুষ্ঠিত সভাপতি রফিকুল সম্পাদক হাসান আলী বরিশালে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে আহত ৬ মসজিদে নববীতে মুসল্লিদের নামাজ আদায়ের রেকর্ড প্রচণ্ড শীত উপেক্ষা করে তুরাগের বিশাল ময়দান জুড়ে চলছে জোর প্রস্তুতি। শরীফার গল্প’ নিয়ে বিভ্রান্তি থাকলে পরিবর্তন হবে: শিক্ষামন্ত্রী বিদেশি শিক্ষার্থীর সংখ্যা কমিয়ে আনার ঘোষণা দিয়েছে কানাডা বরিশালের হিজলায় আধিপত্য বিস্তার নিয়ে আ. লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৭ ঝালকাঠি স্বেচ্ছা‌সেবক দলের সভাপতি আরিফ তালুকদারের বসতঘরে আগুন হিজলায় বিএনপির কারাবন্দী নেতাদের পরিবারের পাশে দাড়ালেন এম হেলাল উদ্দিন । প্রতিটি নতুন সকালেই কল্যাণের ফুল ফোটে

ঝালকাঠিতে মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষ এইচএসসি পরিক্ষার্থী নিহত আহত-১

ঝালকাঠির রাজাপুর উপজেলার মঠবাড়িয়া মাদ্রাসার সামনের সড়কে মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে একজন আহত ও মহাসিন নামে এক এইচএসসি পরিক্ষার্থী নিহত হয়েছে।

শুক্রবার দুপুরে উপজেলার মঠবাড়িয়া ইউনিয়নের মঠবাড়ী মাদ্রাসা সড়কে এ ঘটনা ঘটেছে। নিহত মোহাম্মদ মহাসিন ফকির (২৩) ঝালকাঠি আকলিমা মোয়াজ্জেম হোসেন ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী ও ডহরশঙ্কর গ্রামের নাপিতের হাট এলাকার মো. মাসুদ ফকিরের ছেলে। অপর আহত ব্যক্তি হলেন মঠবাড়িয়া গুদিকাঠা এলাকার নাসির উদ্দীন (২৬)। বিষয়টি নিশ্চিত করছেন রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি পুলক চন্দ্র রায়।

পুলিশ ও স্থানীয়রা জানায় শুক্রবার দুপুরে দুই দিক থেকে মহাসিন ও নাসির নামের দুজন মোটর সাইকেল চালিয়ে আসায় মুখোমুখি সংঘর্ষ হয় এতে উভয় গুরুতর আহত হয় পরে মহাসিনকে উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ জেরিন সুলতানা প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। বরিশাল নেওয়ার পর তাকে মৃত্যু ঘোষনা করেন শের-ই বাংলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক। অপর আহত ব্যক্তি প্রাথমিক চিকিৎসা নিয়ে বরিশাল শের-ই বাংলা হাসপাতালে ভর্তি আছেন।

ওসি পুলক চন্দ্র রায় বলেন, মহাসিন বরিশাল হাসপাতালে বসে নিহত হয়েছে। এ ঘটনায় থানায় এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ দেয়নি। ঘটনা স্থলে পুলিশ পাঠানো হচ্ছে।

 


© All rights reserved ©  madinakantho.Com
Design & Developed BY Rahmatullah Palush