রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন

নোটিশ
মদিনা কন্ঠ অনলাইন নিউজ পোর্টাল এর জন্য দেশের সকল জেলা উপজেলায় সংবাদদাতা আবশ্যক।
সর্বশেষ খবর
পটুয়াখালী জেলা সম্মেলন অনুষ্ঠিত সভাপতি রফিকুল সম্পাদক হাসান আলী বরিশালে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে আহত ৬ মসজিদে নববীতে মুসল্লিদের নামাজ আদায়ের রেকর্ড প্রচণ্ড শীত উপেক্ষা করে তুরাগের বিশাল ময়দান জুড়ে চলছে জোর প্রস্তুতি। শরীফার গল্প’ নিয়ে বিভ্রান্তি থাকলে পরিবর্তন হবে: শিক্ষামন্ত্রী বিদেশি শিক্ষার্থীর সংখ্যা কমিয়ে আনার ঘোষণা দিয়েছে কানাডা বরিশালের হিজলায় আধিপত্য বিস্তার নিয়ে আ. লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৭ ঝালকাঠি স্বেচ্ছা‌সেবক দলের সভাপতি আরিফ তালুকদারের বসতঘরে আগুন হিজলায় বিএনপির কারাবন্দী নেতাদের পরিবারের পাশে দাড়ালেন এম হেলাল উদ্দিন । প্রতিটি নতুন সকালেই কল্যাণের ফুল ফোটে

ঝালকাঠি বাস দূর্ঘটনায় চালকসহ তিন জনের নামে মামলা

ঝালকাঠি প্রতিনিধিঃ বরিশাল-খুলনা মহাসড়কের ঝালকাঠি সদর উপজেলার ছত্রকান্দা এলাকার গাবখান ধানসিঁড়ি ইউনিয়ন পরিষদের পাশে গত শনিবার “বাসার স্মৃতি” নামের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পুকুরে পড়ে ১৭ জন নিহতের ঘটনায় সড়ক পরিবহন আইন ২০১৮ এর ৯৮/১০৫ ধারায় ঝালকাঠি সদর থানায় একটি মামলা করা হয়েছে।

রবিবার (২৩জুলাই) রাতে ঝালকাঠি সদর থানার এসআই সুশংকর বাদী হয়ে মামলাটি করেন। এতে বাসের চালকসহ তিনজনকে আসামি করা হয়। মামলার আসামিরা হলেন, বাসের চালক মোহন (৪০), সুপারভাইজার মিজান (৩০) ও হেলপার আকাশ (১৭)। তারা সবাই দুর্ঘটনার পর থেকে পলাতক রয়েছেন।

পুলিশ বাদী হয়ে মামলা করার তথ্যটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ঝালকাঠির পুলিশ সুপার মো. আফরুজুল হক টুটুল। তিনি জানান, নিহত বা আহতদের পরিবারের পক্ষ থেকে কেউ মামলা না করায় পুলিশের পক্ষ থেকে মামলাটি করা হয়েছে।

উল্লেখ্য, গত শনিবার (২২ জুলাই) সকাল পৌনে ১০টার দিকে ভান্ডারিয়া থেকে বরিশাল যাওয়ার পথে ঝালকাঠির গাবখান ধানসিঁড়ি ইউনিয়নের ছত্রকান্দা এলাকায় বাসার স্মৃতি নামের যাত্রীবাহী বাসটি উল্টে পুকুরে পড়ে যায়। এতে ১৭ জন নিহত হয়েছেন। তাদের মধ্যে ৮ জন নারী, ৬ জন পুরুষ ও ৩ জন শিশু। এ ঘটনায় আরও ৩৫ জন আহত হয়েছেন।

এদিকে দুর্ঘটনার কারণ উদঘাটনে জেলা প্রশাসনের পক্ষ থেকে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মামুন শিবলিকে প্রধান করে পাঁচ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে ডিসি।


© All rights reserved ©  madinakantho.Com
Design & Developed BY Rahmatullah Palush