বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন

নোটিশ
মদিনা কন্ঠ অনলাইন নিউজ পোর্টাল এর জন্য দেশের সকল জেলা উপজেলায় সংবাদদাতা আবশ্যক।
সর্বশেষ খবর
পটুয়াখালী জেলা সম্মেলন অনুষ্ঠিত সভাপতি রফিকুল সম্পাদক হাসান আলী বরিশালে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে আহত ৬ মসজিদে নববীতে মুসল্লিদের নামাজ আদায়ের রেকর্ড প্রচণ্ড শীত উপেক্ষা করে তুরাগের বিশাল ময়দান জুড়ে চলছে জোর প্রস্তুতি। শরীফার গল্প’ নিয়ে বিভ্রান্তি থাকলে পরিবর্তন হবে: শিক্ষামন্ত্রী বিদেশি শিক্ষার্থীর সংখ্যা কমিয়ে আনার ঘোষণা দিয়েছে কানাডা বরিশালের হিজলায় আধিপত্য বিস্তার নিয়ে আ. লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৭ ঝালকাঠি স্বেচ্ছা‌সেবক দলের সভাপতি আরিফ তালুকদারের বসতঘরে আগুন হিজলায় বিএনপির কারাবন্দী নেতাদের পরিবারের পাশে দাড়ালেন এম হেলাল উদ্দিন । প্রতিটি নতুন সকালেই কল্যাণের ফুল ফোটে

ঝালকাঠিতে বাস ও এম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ আহত ৪

accident

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির নলছিটিতে বরিশাল-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কে বাস ও এম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে এম্বুলেন্সের রোগী সহ ৪ জন আহত হয়েছে।

শুক্রবার (২৫ আগস্ট) বিকেলে নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নের বটতলা নামক স্থানে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সরকারি এম্বুলেন্সের সাথে ইসলাম পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে এম্বুলেন্সের রুগী সহ ৪জন আহত হয়েছে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতাউর রহমান ভোরের কাগজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সড়ক থেকে এম্বুলেন্সটি সরিয়ে নেওয়া হয়েছে। বাসটি আমাদের হেফাজতে রয়েছে।


© All rights reserved ©  madinakantho.Com
Design & Developed BY Rahmatullah Palush