শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২৫ অপরাহ্ন

নোটিশ
মদিনা কন্ঠ অনলাইন নিউজ পোর্টাল এর জন্য দেশের সকল জেলা উপজেলায় সংবাদদাতা আবশ্যক।
সর্বশেষ খবর
পটুয়াখালী জেলা সম্মেলন অনুষ্ঠিত সভাপতি রফিকুল সম্পাদক হাসান আলী বরিশালে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে আহত ৬ মসজিদে নববীতে মুসল্লিদের নামাজ আদায়ের রেকর্ড প্রচণ্ড শীত উপেক্ষা করে তুরাগের বিশাল ময়দান জুড়ে চলছে জোর প্রস্তুতি। শরীফার গল্প’ নিয়ে বিভ্রান্তি থাকলে পরিবর্তন হবে: শিক্ষামন্ত্রী বিদেশি শিক্ষার্থীর সংখ্যা কমিয়ে আনার ঘোষণা দিয়েছে কানাডা বরিশালের হিজলায় আধিপত্য বিস্তার নিয়ে আ. লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৭ ঝালকাঠি স্বেচ্ছা‌সেবক দলের সভাপতি আরিফ তালুকদারের বসতঘরে আগুন হিজলায় বিএনপির কারাবন্দী নেতাদের পরিবারের পাশে দাড়ালেন এম হেলাল উদ্দিন । প্রতিটি নতুন সকালেই কল্যাণের ফুল ফোটে

হিজলায় অভিমানে গলায় ফাঁস দিয়ে কিশোরের আত্মহত্যা

হিজলা প্রতিনিধি:: বরিশালের হিজলায় উপজেলার চর হিজলা গ্রামে মনির হাওলাদারের পুত্র রাজু (১৭) প্রেমিকার সাথে বিয়ে না দেওয়ার কারনে অভিমানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে  ।

গতকাল ২৯ আগষ্ট নিহত রাজু জালের নৌকায় ঘুমানোর কথা বলে ঘর থেকে বের হয় এবং রাতের যে কোন সময় ঘরের পার্শ্বের মেহগনি গাছের সাথে প্লাস্টিকের রসি দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সকালে রাজুর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে ভীর জমায় স্থানীরা এবং থানায় জানালে থানা পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশালের শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এ ব্যাপারে হিজলা থানায় একটি অপমৃত্যুর মামলা রজু হয়েছে।

নিহতের মা নাজমা বেগম জানান, তার ছেলে খুবই সরল প্রকৃতির সে তার বাপের সাথে মেঘনায় মাছ ধরে। পার্শ্ববর্তী এক মেয়ের সাথেতার প্রেমের সম্পর্ক গড়ে উঠে এবং তাকে বিয়ে করার জন্য বলে। আমার ছেলের বয়স হয়নি তবুও আমরা মেয়ের বাবা মায়ের সাথে কথা বলেছি তারা বিয়ে দিয়ে আমরা সামাজিক ভাবে তাদের বিয়ে দিব। কিন্তু ছেলের মা বাবা রাজি হয়নি ফলে আমরা বিয়ে দিতে পারি নাই। এখন আমার ছেলে অভিমানে আত্ম হত্যা করেছে।

 

 


© All rights reserved ©  madinakantho.Com
Design & Developed BY Rahmatullah Palush