শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন

নোটিশ
মদিনা কন্ঠ অনলাইন নিউজ পোর্টাল এর জন্য দেশের সকল জেলা উপজেলায় সংবাদদাতা আবশ্যক।
সর্বশেষ খবর
পটুয়াখালী জেলা সম্মেলন অনুষ্ঠিত সভাপতি রফিকুল সম্পাদক হাসান আলী বরিশালে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে আহত ৬ মসজিদে নববীতে মুসল্লিদের নামাজ আদায়ের রেকর্ড প্রচণ্ড শীত উপেক্ষা করে তুরাগের বিশাল ময়দান জুড়ে চলছে জোর প্রস্তুতি। শরীফার গল্প’ নিয়ে বিভ্রান্তি থাকলে পরিবর্তন হবে: শিক্ষামন্ত্রী বিদেশি শিক্ষার্থীর সংখ্যা কমিয়ে আনার ঘোষণা দিয়েছে কানাডা বরিশালের হিজলায় আধিপত্য বিস্তার নিয়ে আ. লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৭ ঝালকাঠি স্বেচ্ছা‌সেবক দলের সভাপতি আরিফ তালুকদারের বসতঘরে আগুন হিজলায় বিএনপির কারাবন্দী নেতাদের পরিবারের পাশে দাড়ালেন এম হেলাল উদ্দিন । প্রতিটি নতুন সকালেই কল্যাণের ফুল ফোটে

দলীয় সরকারের অধীনে তফসিল বয়কট করে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি:: বাংলাদেশ নির্বাচন কমিশন কর্তৃক জাতীয় নির্বাচনের তফসিল ঘোষনার পরদিন ১৬ নভেম্বর ঝালকাঠিতে বিক্ষোভ মিছিল করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

বৃহস্পতিবার ১৬ নভেম্বর বিকেল সাড়ে ৪টায় ঝালকাঠি প্রেস ক্লাবের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু করে ফকিরবাড়ি দলীয় কার্যালয়ে গিছে শেষ করা হয়। দলীয় সরকারের অধীনে ইসি কর্তৃক ঘোষিত তফসিলকে একতরফা দাবী করে তারা এই বিক্ষোভ মিছিলটি বের করেছে।

দলটির জেলা ও পৌর শাখার নেতৃবৃন্দসহ শতাধিক কর্মী মিছিলে অংশ নেয়। বিক্ষোভে নেতৃত্ব দিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঝালকাঠি জেলা শাখার সভাপতি হাফেজ মো. আলমগীর হোসেন।


© All rights reserved ©  madinakantho.Com
Design & Developed BY Rahmatullah Palush