সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:০২ অপরাহ্ন

নোটিশ
মদিনা কন্ঠ অনলাইন নিউজ পোর্টাল এর জন্য দেশের সকল জেলা উপজেলায় সংবাদদাতা আবশ্যক।
সর্বশেষ খবর
পটুয়াখালী জেলা সম্মেলন অনুষ্ঠিত সভাপতি রফিকুল সম্পাদক হাসান আলী বরিশালে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে আহত ৬ মসজিদে নববীতে মুসল্লিদের নামাজ আদায়ের রেকর্ড প্রচণ্ড শীত উপেক্ষা করে তুরাগের বিশাল ময়দান জুড়ে চলছে জোর প্রস্তুতি। শরীফার গল্প’ নিয়ে বিভ্রান্তি থাকলে পরিবর্তন হবে: শিক্ষামন্ত্রী বিদেশি শিক্ষার্থীর সংখ্যা কমিয়ে আনার ঘোষণা দিয়েছে কানাডা বরিশালের হিজলায় আধিপত্য বিস্তার নিয়ে আ. লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৭ ঝালকাঠি স্বেচ্ছা‌সেবক দলের সভাপতি আরিফ তালুকদারের বসতঘরে আগুন হিজলায় বিএনপির কারাবন্দী নেতাদের পরিবারের পাশে দাড়ালেন এম হেলাল উদ্দিন । প্রতিটি নতুন সকালেই কল্যাণের ফুল ফোটে

ঝালকাঠিতে গরুসহ চোর চক্রের ২ সদস্য আটক

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির নলছিটি থানায় দায়েরকৃত মামলায় গরু চোর চক্রের ২ সদস্যকে দুমকি থেকে আটক করেছে নলছিটি থানা পুলিশ।

শুক্রবার রাতে নলছিটি থানার একটি পুলিশদল দুমকি থানা পুলিশের সহযোগিতায় ওই ২ গরুচোরকে আটক করেছে।জানাগেছে, ১৫ সেপ্টেম্বর নলছিটি থানার মামলা নম্বর ১২’র অনুসন্ধানে নেমে জানতে পারে চোরাই গরু এবং ওই চক্রের সদস্যরা পটুয়াখালী জেলার দুমকিতে অবস্থান করছে।

গোপন সংবাদের ভিত্তিতে দুমকি থানা পুলিশের সার্বিক সহযোগিতায় গরুচোর চক্রের ২ সদস্যকে আটক করতে সক্ষম হয়। এ সময় চোরাই গরু এবং এ কাজে ব্যবহৃত ১টি পিকআপ দুমকি থানা এলাকা হতে উদ্ধার করা হয়।নলছিটি থানার অফিসার ইনচার্জ মু.আতাউর রহমান জানান পুলিশ গরুচোর চক্রের ২ সদস্য, চোরাই গরু ও ১টি পিকআপ আটক করেছে। আটকদের আদালতে পাঠানো হয়েছে।


© All rights reserved ©  madinakantho.Com
Design & Developed BY Rahmatullah Palush