সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন

নোটিশ
মদিনা কন্ঠ অনলাইন নিউজ পোর্টাল এর জন্য দেশের সকল জেলা উপজেলায় সংবাদদাতা আবশ্যক।
সর্বশেষ খবর
পটুয়াখালী জেলা সম্মেলন অনুষ্ঠিত সভাপতি রফিকুল সম্পাদক হাসান আলী বরিশালে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে আহত ৬ মসজিদে নববীতে মুসল্লিদের নামাজ আদায়ের রেকর্ড প্রচণ্ড শীত উপেক্ষা করে তুরাগের বিশাল ময়দান জুড়ে চলছে জোর প্রস্তুতি। শরীফার গল্প’ নিয়ে বিভ্রান্তি থাকলে পরিবর্তন হবে: শিক্ষামন্ত্রী বিদেশি শিক্ষার্থীর সংখ্যা কমিয়ে আনার ঘোষণা দিয়েছে কানাডা বরিশালের হিজলায় আধিপত্য বিস্তার নিয়ে আ. লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৭ ঝালকাঠি স্বেচ্ছা‌সেবক দলের সভাপতি আরিফ তালুকদারের বসতঘরে আগুন হিজলায় বিএনপির কারাবন্দী নেতাদের পরিবারের পাশে দাড়ালেন এম হেলাল উদ্দিন । প্রতিটি নতুন সকালেই কল্যাণের ফুল ফোটে

ঝালকাঠিতে প্রাইভেট কার থেকে ২০ কেজি গাঁজা উদ্ধার আটক এক

ঝালকাঠি প্রতিনিধিঃ বরিশাল পিরোজপুর আঞ্চলিক মহাসড়কের ঝালকাঠির রাজাপুর উপজেলা সদরের মেডিকেল মোড় এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে প্রায় ২০ কেজি গাঁজা সহ মো. আরিফ হোসেন (৪৩) নামে এক মাদক কারবারিকে আটক করে রাজাপুর থানা পুলিশ।

শুক্রবার (১ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে তাকে আটক করা হয় এবং গাঁজা বহনে ব্যাবহারিত প্রাইভেটকারটি জব্দ করা হয়। আটককৃত আরিফ রাজাপুর উপজেলার সাংগড় এলাকার মোঃ হেমায়েত উদ্দীনের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আতাউর রহমান।

রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে প্রায় ২০ কেজি গাঁজা সহ আরিফ নামের এক মাদক কারবারিকে আটক করা হয়েছে। মাদক কারবারি আরিফের সাথে যুক্ত বাকিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। এ বিষয়ে পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


© All rights reserved ©  madinakantho.Com
Design & Developed BY Rahmatullah Palush