সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন

নোটিশ
মদিনা কন্ঠ অনলাইন নিউজ পোর্টাল এর জন্য দেশের সকল জেলা উপজেলায় সংবাদদাতা আবশ্যক।
সর্বশেষ খবর
পটুয়াখালী জেলা সম্মেলন অনুষ্ঠিত সভাপতি রফিকুল সম্পাদক হাসান আলী বরিশালে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে আহত ৬ মসজিদে নববীতে মুসল্লিদের নামাজ আদায়ের রেকর্ড প্রচণ্ড শীত উপেক্ষা করে তুরাগের বিশাল ময়দান জুড়ে চলছে জোর প্রস্তুতি। শরীফার গল্প’ নিয়ে বিভ্রান্তি থাকলে পরিবর্তন হবে: শিক্ষামন্ত্রী বিদেশি শিক্ষার্থীর সংখ্যা কমিয়ে আনার ঘোষণা দিয়েছে কানাডা বরিশালের হিজলায় আধিপত্য বিস্তার নিয়ে আ. লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৭ ঝালকাঠি স্বেচ্ছা‌সেবক দলের সভাপতি আরিফ তালুকদারের বসতঘরে আগুন হিজলায় বিএনপির কারাবন্দী নেতাদের পরিবারের পাশে দাড়ালেন এম হেলাল উদ্দিন । প্রতিটি নতুন সকালেই কল্যাণের ফুল ফোটে

আমতলীতে ডাকাতি, টাকা ও স্বর্নলঙ্কার লুট, আহত ৭

মল্লিক জামাল:- আমতলীর চালিতাবুনিয়া বাঁশতলা গ্রামে শেখ হাসিনা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের পূর্বপাশে সোমবার গভীর রাতে এক দুধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে। ডাকাতরা দেড় লক্ষাধিক টাকা এবং ৩ ভরি স্বর্ন লুট করে নিয়ে যায়। এবং তাদের হামলায় গৃহকর্তা এবং তার মেয়েসহ ৭জন আহত হয়েছে। আহতদের মধ্যে রামদার কোপে আহত নুসরাত জাহানকে গুরুতর অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আমতলী থানা পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার গভীর রাতে চাওড়া ইউনিয়নের চালিতাবুনিয়া বাঁশতলা গ্রামের শেখ হাসিনা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের র্পর্বপাশের বাসিন্দা মৃত ছয়জদ্দিন খলিফার ছেলে ইউসুব জামান খলিফার বাসায় ডাকাতির ঘটনা ঘটে। ইউসুব জামান তার দুই মেয়ে নুসরাত জাহান ও তামান্না এবং স্ত্রী ফিরোজা বেগম ও নাতিদের নিয়ে ২ ইউনিটের বাসায় বসবাস করে আসছেন। সোমবার রাত আনুমানিক আড়াইটার সময় ৪-৫ জনের একটি ডাকাত দল সামনের লোহার মুল গেট ও কাঠের দরজা শাবল দিয়ে ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ঘরের সকল লোকজনকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে ঘরে থাকা নগদ ১লক্ষ ৬৬ হাজার টাকা এবং ৩ভরি স্বর্নলঙ্কার ও ৮টি মোবাইল ফোন লুট করে নেয়। টাকা ও স্বর্ন লুটের সময় গৃহকর্তা ইউসুব জামান ও তার মেয়েরা বাধা দিলে ডাকাতরা তাদের উপর রামদা এবং লোহার রড দিয়ে হামলা করে। হামলায় রামদার এলোপাথারি কোপে নুসরাত জাহান (৩২) মাথা, হাত এবং পায়ে আঘাতের ফলে গুরুতর আহত হন।

আহত নুসরাতকে ওই রাতেই মুমুর্ষ অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। আহত অন্যরা হল গৃহকর্তা ইউসুব জামান (৬৬), স্ত্রী ফিরোজা বেগম (৫৫), মেয়ে তামান্না (২৫) তার স্বামী নাদিম হোসেন (৩০) ছোট মেয়ে ইন্নি (১৮) ও নাতি আড়শী (৮) তাদেরকে আমতলী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

গৃহকর্তা ইউসুব জামান জানান, রাত আনুমানিক আড়াইটার সময় ৪-৫ জনের একটি ডাকাত দল বাড়ির লোহার গেট এবং ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে আমাদের সকলকে জিম্মি করে টাকা স্বর্নলঙ্কার এবং ৮টি মোবাইল সেট নিয়ে যায়। তিনি আরো বলেন, আমাদের উপর হামলার সময় ডাক চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এলে ডাকাতরা পালিয়ে যায়।
ইউসুব জামান আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এ্যাডভোকেট এমএ কাদের মিয়ার বেয়াই এবং বরগুনা জেলা পরিষদের সাবেক সদস্য এ্যাডভোকেট আরিফ উল হাসান এর শ্বশুর।

ডাকাতির খবর পেয়ে রাতেই আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী শাখয়াত হোসেন তপু ও সোমবার সকালে ডিবির ওসি মো. বশির আলম ও বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার মো. মোজাম্মেল হক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী শাখয়াত হোসেন তপু বলেন, এখনো কোন মামলা হয়নি। তবে এঘটনার রহস্য উদঘাটন এবং সন্দেহভাজনদের আটকের চেষ্টা চলছে।


© All rights reserved ©  madinakantho.Com
Design & Developed BY Rahmatullah Palush