মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন

নোটিশ
মদিনা কন্ঠ অনলাইন নিউজ পোর্টাল এর জন্য দেশের সকল জেলা উপজেলায় সংবাদদাতা আবশ্যক।
সর্বশেষ খবর
পটুয়াখালী জেলা সম্মেলন অনুষ্ঠিত সভাপতি রফিকুল সম্পাদক হাসান আলী বরিশালে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে আহত ৬ মসজিদে নববীতে মুসল্লিদের নামাজ আদায়ের রেকর্ড প্রচণ্ড শীত উপেক্ষা করে তুরাগের বিশাল ময়দান জুড়ে চলছে জোর প্রস্তুতি। শরীফার গল্প’ নিয়ে বিভ্রান্তি থাকলে পরিবর্তন হবে: শিক্ষামন্ত্রী বিদেশি শিক্ষার্থীর সংখ্যা কমিয়ে আনার ঘোষণা দিয়েছে কানাডা বরিশালের হিজলায় আধিপত্য বিস্তার নিয়ে আ. লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৭ ঝালকাঠি স্বেচ্ছা‌সেবক দলের সভাপতি আরিফ তালুকদারের বসতঘরে আগুন হিজলায় বিএনপির কারাবন্দী নেতাদের পরিবারের পাশে দাড়ালেন এম হেলাল উদ্দিন । প্রতিটি নতুন সকালেই কল্যাণের ফুল ফোটে

চায়ের আড্ডায় বরিশাল ৪ আসনের ক্ষুদ্র জরিপ

পংঙ্কজ নাথ বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পংকজ নাথ। ফাইল ছবি

আজকে ব্যাক্তিগত কাজে এক এলাকায় গিয়েছিলাম , একজনের অপেক্ষয়া পাসের একটি চায়ের দোকানে বসেছিলাম । বিষেশ করে চায়ের দোকানে রাজনৈতিক আলাপ আলোচনা একটু বেশি চলে। চলছে বরিশাল ৪ আসনের কথা বসে বসে চুপ করে শুনতেছি কিছু বলছিলাম না। হঠাৎ একজন মুরুব্বি বললো আমরা যে দল করি আর না করি ভোট পংকজ দা কেই দিমু , হে থাকলে আমাদের সমস্যা নাই ভালো থাহি, তিন বেলা ডাইল দিয়া ভাত খাইলেও ভালো থাহি , হে যা উন্নয়ন করছে আমাগো আর চাওয়া পাওয়া নাই, যদি ভোট দিতে পারি হেলে হেরেই দিমু ।

আমি মুরুব্বিকে জিজ্ঞাস করলাম কাকা আপনি কি কি পঙ্কজ নাথের মাধ্যমে সুবিধা পাইছেন , কেন তাকে ভোট দিয়ে আবারও সংসদ সদস্য করতে চান? ঐ খানে অনেক লোকজন ছিল সকলেই খেটেখাওয়া সাধারন মানুষ, তারা বলেন তার কারনে আমরা বাড়ি থেকে হাট বাজারে যাওয়া পযন্ত কোন কাদামাটি পারান লাগেনা, অনেক বাজার আছে সেখানে গেলে খাজনা লাগেন, এলাকায় শান্তিমত থাহি আর কি লাগে আমাগো, এর বেশি আমাগো দরকার নাই । আল্লার রহমতে পাবলিক যদি ভোট দিতেই পারে তাহলে অনেক ভোটে হে জেতপে ? বিভিন্ন মাইষে যা কয় ভোট দিতে পারি কিনা হে কইতে পারিনা ? দোয়া করি ভোটটা যেন হেরে দিতে পারি। আমরা চাই হে আবার আসুক আমাদের মাঝে।

আমি বললাম কাকা আপনাদের এই গ্রামে কোন সময় সে আসছে, তারে কি সরাসরি দেখছেন বা কথা বলছেন তার জন আপনার এত ভালোবাস কেন ? মুরুব্বি কয় কন কি মেয়া কোন গ্রামে যাওয়া হে বাদথুইছে হে সব এলাকা ঘুরে দেহে হে আমাগো এলাকায় কতবার আইছে , কত সাহায্য সহযোগিতা করছে আমরা হে ভুলমু কেমনে, হে হইছে মেয়া গরিবের এমপি হে আমাগো গরিবের জন্য ভালো। হে হিন্দু হইলেও ভালো।


© All rights reserved ©  madinakantho.Com
Design & Developed BY Rahmatullah Palush