বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন

নোটিশ
মদিনা কন্ঠ অনলাইন নিউজ পোর্টাল এর জন্য দেশের সকল জেলা উপজেলায় সংবাদদাতা আবশ্যক।
সর্বশেষ খবর
পটুয়াখালী জেলা সম্মেলন অনুষ্ঠিত সভাপতি রফিকুল সম্পাদক হাসান আলী বরিশালে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে আহত ৬ মসজিদে নববীতে মুসল্লিদের নামাজ আদায়ের রেকর্ড প্রচণ্ড শীত উপেক্ষা করে তুরাগের বিশাল ময়দান জুড়ে চলছে জোর প্রস্তুতি। শরীফার গল্প’ নিয়ে বিভ্রান্তি থাকলে পরিবর্তন হবে: শিক্ষামন্ত্রী বিদেশি শিক্ষার্থীর সংখ্যা কমিয়ে আনার ঘোষণা দিয়েছে কানাডা বরিশালের হিজলায় আধিপত্য বিস্তার নিয়ে আ. লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৭ ঝালকাঠি স্বেচ্ছা‌সেবক দলের সভাপতি আরিফ তালুকদারের বসতঘরে আগুন হিজলায় বিএনপির কারাবন্দী নেতাদের পরিবারের পাশে দাড়ালেন এম হেলাল উদ্দিন । প্রতিটি নতুন সকালেই কল্যাণের ফুল ফোটে

হিজলায় ফিলিস্তিনিদের উপর বর্বর হামলা প্রতিবাদে বিক্ষোভ

হিজলা প্রতিনিধি: বরিশালের হিজলায় ইসরাইলকৃর্তক স্বাধীনতাকামী ফিলিস্তিনেদের পর হামলার প্রতিবাদে বিক্ষোভ করেছে মুসল্লীরা। গতকাল আছর নামাজ বাদ উপজেলার কাউরিয়া বন্দর বড় মসজিদ থেকে মসজিদের ইমামের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে বন্দরেরর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ থেকে পশ্চিম বাজার তেমুহনীতে এক সমাবেশেবক্তব্য রাখেন নেতৃবন্দ।

এ সময় ইসরাইলের প্রধানমন্ত্রী নেতানিয়াহু কুসপত্তলিকা দাহ করেন বিক্ষোভকারীরা।

বক্তরা ফিলিস্তিনিদের পক্ষে বিবৃতি প্রধান ও নৌবাহিনী প্রেরণ উদ্যোগকে স্বাগত জানান এবং ফিলিস্তিনিদের আর্থিক সহযোগিতা প্রেরণের আহবান জানিয়ে বলেন প্রয়োজনে প্রধানমন্ত্রী ত্রাণ তহবিল খুললে বাংলাদেশের জনগন ত্রান দিতে প্রস্তুত বলে জানান বক্তারা।

যুদ্ধবন্ধে অবিলম্বে বিশ্বনেতাদের হস্তক্ষেপ করেন কামনা করেন। ইসরাইলের হামলা বন্ধ না হলে সমগ্র বিশ্ব থেকে মুসলমানেরা ফিলিস্তিনে গিয়ে ইসরাইলের হামলার চরম জবাব দিবে।


© All rights reserved ©  madinakantho.Com
Design & Developed BY Rahmatullah Palush