মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন

নোটিশ
মদিনা কন্ঠ অনলাইন নিউজ পোর্টাল এর জন্য দেশের সকল জেলা উপজেলায় সংবাদদাতা আবশ্যক।
সর্বশেষ খবর
পটুয়াখালী জেলা সম্মেলন অনুষ্ঠিত সভাপতি রফিকুল সম্পাদক হাসান আলী বরিশালে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে আহত ৬ মসজিদে নববীতে মুসল্লিদের নামাজ আদায়ের রেকর্ড প্রচণ্ড শীত উপেক্ষা করে তুরাগের বিশাল ময়দান জুড়ে চলছে জোর প্রস্তুতি। শরীফার গল্প’ নিয়ে বিভ্রান্তি থাকলে পরিবর্তন হবে: শিক্ষামন্ত্রী বিদেশি শিক্ষার্থীর সংখ্যা কমিয়ে আনার ঘোষণা দিয়েছে কানাডা বরিশালের হিজলায় আধিপত্য বিস্তার নিয়ে আ. লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৭ ঝালকাঠি স্বেচ্ছা‌সেবক দলের সভাপতি আরিফ তালুকদারের বসতঘরে আগুন হিজলায় বিএনপির কারাবন্দী নেতাদের পরিবারের পাশে দাড়ালেন এম হেলাল উদ্দিন । প্রতিটি নতুন সকালেই কল্যাণের ফুল ফোটে

হিজলায় অসহায়দের মাঝে অর্ধশত গরু বিতরণ

বরিশালের হিজলা উপজেলায় আজ শুক্রবার ১৬ জুন সকাল ১১ টার দিকে উপজেলার সরকারি সংহতি মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে বড়জালিয়া ইউনিয়নের বিধবা, প্রতিবন্ধী, অসহায় ৫০টি পরিবারের সদস্যদের মধ্যে গরু বিতরণ করেছেন বিশিষ্ট শিল্পপতি কাসেমুল উলূম ইসলামিয়া মাদ্রাসার সম্মানিত সভাপতি এবং এফ এ আর গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদের ফারুক ও তার স্নেহের ভাই আলহাজ্ব ব্যারিস্টার এ এম মাসুম ।

ব্যারিস্টার এ এম মাসুম জানান, তার মমতাময়ী মায়ের মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে গরু বিতরণ কর্মসূচীর চতুর্থ পর্যায় আজ। তিনি তার মায়ের আত্মার মাগফিরাত কামনা ও তার বড় ভাই আলহাজ্ব আব্দুল কাদের ফারুক এর সুস্থতা কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন।

অসহায় পরিবারের মধ্যে গরু বিতরণে সার্বিক সহযোগিতা করেছেন, কাসেমুল উলূম ইসলামিয়া মাদ্রাসার সম্মানিত প্রিন্সিপাল মাওলানা মোঃ সালাউদ্দিন খান। এসময় উপস্থিত ছিলেন হিজলা থানা অফিসার ইনচার্জ মোঃ ইউনুস মিয়া, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও ধুলখোলা ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন মাতুব্বর সহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের গণ্যমান্য ব্যক্তিবর্গ।


© All rights reserved ©  madinakantho.Com
Design & Developed BY Rahmatullah Palush