বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন

নোটিশ
মদিনা কন্ঠ অনলাইন নিউজ পোর্টাল এর জন্য দেশের সকল জেলা উপজেলায় সংবাদদাতা আবশ্যক।
সর্বশেষ খবর
পটুয়াখালী জেলা সম্মেলন অনুষ্ঠিত সভাপতি রফিকুল সম্পাদক হাসান আলী বরিশালে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে আহত ৬ মসজিদে নববীতে মুসল্লিদের নামাজ আদায়ের রেকর্ড প্রচণ্ড শীত উপেক্ষা করে তুরাগের বিশাল ময়দান জুড়ে চলছে জোর প্রস্তুতি। শরীফার গল্প’ নিয়ে বিভ্রান্তি থাকলে পরিবর্তন হবে: শিক্ষামন্ত্রী বিদেশি শিক্ষার্থীর সংখ্যা কমিয়ে আনার ঘোষণা দিয়েছে কানাডা বরিশালের হিজলায় আধিপত্য বিস্তার নিয়ে আ. লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৭ ঝালকাঠি স্বেচ্ছা‌সেবক দলের সভাপতি আরিফ তালুকদারের বসতঘরে আগুন হিজলায় বিএনপির কারাবন্দী নেতাদের পরিবারের পাশে দাড়ালেন এম হেলাল উদ্দিন । প্রতিটি নতুন সকালেই কল্যাণের ফুল ফোটে

বরিশাল সিটি কলেজ এর উদ্যাগে ঈদে মিলাদুন্নবী উদযাপিত

ঈদে মিলাদুন্নবী উদযাপিত

পারভেজ,বরিশাল প্রতিনিধিঃ বরিশালে যথাযোগ্য মর্যাদা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত হয়েছে। বৃহস্পতিবার ২৮ সেপ্টেম্বর বেলা ১২টায় বরিশাল নগরীর সরকারি সিটি কলেজ মিলনায়তনে আলোচনা সভা, পুরষ্কার বিতরণ ও দোয়া মাহফিল এর আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় মহানবী হযরত মুহাম্মদ (স.) এর অবদান, ভূমিকা ঈদে মিলাদুন্নবীর গুরুত্ব ও তাৎপর্য নিয়েও আলোচনা করা হয়।মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন আওয়ামী লীগ নেতা মোঃ মশিউর রহমান খান সভাপতি সরকারি সিটি কলেজ।

ঈদে মিলাদুন্নবী উপলক্ষে কলেজের শিক্ষার্থীদের নিয়ে কিরাত, হামদ, নাত ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

উক্ত কার্যক্রমে সভাপতিত্ব করেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুজিত কুমার দেবনাথ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা মোঃ মশিউর রহমান খান।


© All rights reserved ©  madinakantho.Com
Design & Developed BY Rahmatullah Palush