রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৪১ অপরাহ্ন

নোটিশ
মদিনা কন্ঠ অনলাইন নিউজ পোর্টাল এর জন্য দেশের সকল জেলা উপজেলায় সংবাদদাতা আবশ্যক।
সর্বশেষ খবর
পটুয়াখালী জেলা সম্মেলন অনুষ্ঠিত সভাপতি রফিকুল সম্পাদক হাসান আলী বরিশালে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে আহত ৬ মসজিদে নববীতে মুসল্লিদের নামাজ আদায়ের রেকর্ড প্রচণ্ড শীত উপেক্ষা করে তুরাগের বিশাল ময়দান জুড়ে চলছে জোর প্রস্তুতি। শরীফার গল্প’ নিয়ে বিভ্রান্তি থাকলে পরিবর্তন হবে: শিক্ষামন্ত্রী বিদেশি শিক্ষার্থীর সংখ্যা কমিয়ে আনার ঘোষণা দিয়েছে কানাডা বরিশালের হিজলায় আধিপত্য বিস্তার নিয়ে আ. লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৭ ঝালকাঠি স্বেচ্ছা‌সেবক দলের সভাপতি আরিফ তালুকদারের বসতঘরে আগুন হিজলায় বিএনপির কারাবন্দী নেতাদের পরিবারের পাশে দাড়ালেন এম হেলাল উদ্দিন । প্রতিটি নতুন সকালেই কল্যাণের ফুল ফোটে

বরিশালের হিজলায় শিক্ষার্থীদের বৃত্তি ও পুরস্কার বিতরণ

বৃত্তি ও পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক:: বরিশালের হিজলায় রহমান এ- নেছা ফাউন্ডেশনের উদ্যোগে মেধাবী ও জিপিএ-৫ প্রাপ্ত ও শিক্ষার্থীদের বৃত্তি ও পুরস্কার বিতরণ করা হয়েছে। ২৬আগষ্ট রোজ শনিবার সকাল ১০টা সরকারী সংহতি পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে হিজলা ও কাজিরহাট থানার প্রাথমিক, মাধ্যমিক বিদ্যালয় আলীয়া, কওমী ও হাফেজী মাদ্রাসার ৩৬৫জন শিক্ষার্থীদের মাঝে এ বৃত্তি ও পুরস্কার বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব মোস্তাফিজুর রহমান, পুরস্কার বিতরণ করেন দানবীর, বিশিষ্ট সমাজ সেবক, বাংলাদেশ সুপ্রিম কোট এর আপিল বিভাগের বিশিষ্ট কৌসুলি ব্যারিস্টার এম.এ মাসুম।

উপস্থিত ছিলেন বড়জালিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব এনায়েত হোসেন হাওলাদার, মেমানিয়া ইউপি চেয়ারম্যান মাস্টার নাসির উদ্দিন, সরকারী হিজলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ আমিনুল ইসলাম, সরকারী সংহতি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হেমায়েত উদ্দিন, আফসার উদ্দিন ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা সুলতান মাহমুদসহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দসহ সুধী সমাজ।

এ ছাড়া হিজলা ও কাজিরহাট থানার সকল স্কুল, আলীয়া, কওমী ও হাফেজী মাদ্রাসার শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ। অনুষ্ঠানে সভাপত্তিত্ব বরেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব ইকবাল হোসেন মাতুব্বর। অনুষ্ঠান পরিচালনা ও সার্বিক সহযোগিতা করেন কাসেমুল উলুম ইসলামিয়া মাদ্রাসা ও শামসুন্নাহার মহিলা মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওঃ সালাউদ্দিন খান।


© All rights reserved ©  madinakantho.Com
Design & Developed BY Rahmatullah Palush