সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০১:০৩ পূর্বাহ্ন

নোটিশ
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘মদিনা কন্ঠ ’ ধন্যবাদ। দেশব্যাপি সংবাদদাতা নিয়োগ চলছে । 
ব্রেকিং নিউজ :
হিজলায় মা ইলিশ সংরক্ষণ অভিযান উপলক্ষে নৌ পুলিশের উদ্দ্যোগে মতবিনিময় সভা কাঁঠালিয়ায় ছোট ভাইয়ের কোপে বড় ভাইয়ের মৃত্যু আড়াই মাসেও সন্ধান মেলেনি স্কুলছাত্রী কিশোরী মিতুর। নলছিটিতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা নলছিটিতে দাবি আদায়ে পূর্ণদিবস কর্মবিরতি মুখরোচক খাবারে সমৃদ্ধ বাগাতিপাড়া-এম. খাদেমুল ইসলাম নড়াইলের বাদাম বিক্রেতা প্রতিবন্ধী সজীব বিশ্বাস জীবন সংগ্রামে সৈনিকের নাম আন্তর্জাতিক কোরআন তিলাওয়াত প্রতিযোগিতায় তৃতীয় স্থান-সালেহ আহমাদ তাকরিম হিজলা প্রেসক্লাব এর আহবায়ক কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত কাউনিয়া বৃদ্ধাশ্রমে ১৪জন নারী পুরুষকে শাড়ী এবং লুঙ্গী প্রদান, বরিশাল (ROB)

মেহেন্দিগঞ্জে নদীতে ট্রলার ডুবে নিহতের মাঝে খাদ্য সামগ্রী বিতরন।

Mehendiganj

নিজস্ব প্রতিবেদক: বরিশাল মেহেন্দিগঞ্জের গজারিয়া নদীতে ট্রলার ডুবে নিহতের সংবাদ পেয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশে আজ সকালে ঢাকা থেকে মাঝেরচর গ্রামে শোকাহত পরিবারের পাশে এসে দাঁড়ালেন বরিশাল জেলা বিএনপির সম্মানিত সদস্য জাতীয়তাবাদি আইনজীবী পরিষদের সাধারণ সম্পাদক, মানবতার ফেরিওয়ালা এ্যাডভোকেট এম হেলাল উদ্দিন ।

নিহতদের প্রতি গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। ১২নং দরিচর খাজুরিয়া ইউনিয়নের গজারিয়া নদীতে ট্রলার ডুবে নাছরিন বেগম (২৫), মায়ানুর বেগম (৫৫), রোহান (৫) এর উদ্ধার ও ২জন নিখোঁজের সংবাদ পেয়ে আজ শনিবার সকালে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশে মাঝেরচর গ্রামে নিহত পরিবারের পাশে দাঁড়ালেন মানবতার ফেরিওয়ালা খ্যাত বরিশাল জেলা বিএনপির সম্মানিত সদস্য এ্যাডভোকেট এমএ হেলাল উদ্দিন।

এসময় গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান এবং স্বজন হারানো প্রতি পরিবারের হাতে খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়। উল্লেখ্য গতকাল শুক্রবার আনুমানিক সকাল ১০টা সময় মাঝের চর গ্রাম থেকে ১১জন যাত্রী নিয়ে একটি টলার দরিচর খাজুরিয়ার পচ্চিম পাড় একটি জানাজার উদ্দেশ্য রওয়ানা হলে পথিমধ্যে গজারিয়া নদীতে ট্রলারটি ডুবে যায়। এসময় তাদের চিৎকার শুনে নদীতে টহলরত কোস্ট গার্ডের টিম ঘটনাস্থলে পৌঁছে ২জনের লাশ উদ্ধার করে এবং শনিবার সকালে মেহেন্দিগঞ্জ থানা পুলিশ গজারিয়া নদী থেকে রোহান নামের এক শিশুর লাশ উদ্ধার করেন। এখনও মালা বেগম ও ইয়ামিন নামের আরো ২জন নিখোঁজ রয়েছে বলে জানান স্বজনরা।

এসময় উপস্থিত ছিলেন বরিশাল জেলা মৎসজীবি দলের আহবায়ক ফারুক খান। জেলা তাতী দলের আহবায়ক ইউনুসুর রহমান জুবায়ের, মেহেন্দিগঞ্জ তাতী দলের আহবায়ক উরিয়া বেপারী প্রমুখ। তাতী ও মৎসজীবি দলের নেতৃবৃন্দ।

নিউজ টি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন:-


© All rights reserved © 2018 MadinaKantho.com
Design & Developed BY Madina Kantho
error: Content is protected !!