রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৩:৫৭ অপরাহ্ন

নোটিশ
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘মদিনা কন্ঠ ’ ধন্যবাদ। দেশব্যাপি সংবাদদাতা নিয়োগ চলছে । 
ব্রেকিং নিউজ :
হিজলায় বিষাক্ত সাপের কামড়ে আহত ইউএনও’র কন্যা। কুরআন- সুন্নাহর আলোকে জাতিকে নির্দেশনা দেয়া আলেম সমাজের দায়িত্ব ও কর্তব্য ইসলামী ছাত্র আন্দোলন এর দশমিনা থানা শাখার ২০২৩ সেশনের কমিটি গঠন । বিশ্বনাথে গোয়াহরি বিলে ঐতিহ্যের পলো বাওয়া উৎসব পালিত বিজয় সাহিত্য সম্মাননা পুরুস্কার পেলেন-কবি রবীন্দ্রনাথ মন্ডল নড়াইলে আগুনে পুড়ে মারা গেছে পাঁচটি গরু হিজলায় এশিয়ান টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। মানত করার পর তা পূরণ করতে ভুলে গেলে করণীয় উপায় বরিশালে নৌ-পুলিশের অভিযানে ২১০ কেজি জাটকা জব্দ হাজারো মানুষের শ্রদ্ধা ও ভালবাসায় চিরনিন্দ্রায় শায়িত আ’লীগ নেতা দলিলুর রহমান সিকদার

বরিশালে নৌ-পুলিশের অভিযানে ২১০ কেজি জাটকা জব্দ

Naval police operation in Barisal

নিজস্ব প্রতিবেদক ।। ইলিশ সম্পদ রক্ষায় বরিশাল সদর নৌ-পুলিশের জাটকা বিরোধী অভিযানে ২১০ কেজি জাটকা জব্দ করা হয়েছে। গতকাল (১৭ জানুয়ারী ) সন্ধ্যা আনুমানিক ৬টার সময় নগরীর আমতলা মোড় সংলগ্ন রাস্তায় এ অভিযান পরিচালনা করেন নৌ পুলিশের টিম। নৌ-পুলিশ বরিশাল অঞ্চলের পুলিশ সুপার (এসপি) কফিল উদ্দিন এর নির্দেশনায় বরিশাল জোনের সহকারী পুলিশ সুপার দীন ই আলম এর নেতৃতে সদর নৌ থানার এসআই মোঃ আলাউদ্দিন আল মাসুমসহ নৌ পুলিশের টিম অভিযান পরিচালনা করেন।

এ সময় ঢাকাগামী একাধিক পরিবহনে অভিযান চালিয়ে আনুমানিক ২১০ কেজি জাটকা জব্দ করা হয়।

পরবর্তীতে জব্দকৃত জাটকাগুলো বিভিন্ন এতিমখানা ও অসহায়-দু:স্থ মানুষের মাঝে বিতরন করা হয়। এ ঘটনায় নৌ পুলিশের পক্ষথেকে বরিশাল কোতয়ালী মডেল থানায় একটি মামলা রুজু করা হয়েছে। মামলা নং- ৪৭।

নৌ-পুলিশ বরিশাল অঞ্চলের পুলিশ সুপার (এসপি) কফিল উদ্দিন জানান, নৌ পুলিশ সর্বদা জাটকা বিরোধী অভিযানসহ মাদক ও যেকোন ধরনের অপরাধের বিরুদ্ধে সোচ্চার রয়েছে । নৌ পুলিশের এ অভিযান চলমান থাকবে বলেও তিনি জানান।

নিউজ টি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন:-


© All rights reserved © 2018 MadinaKantho.com
Design & Developed BY Madina Kantho
error: Content is protected !!