বুধবার, ০৬ Jul ২০২২, ১২:১৩ পূর্বাহ্ন

নোটিশ
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘মদিনা কন্ঠ ’ ধন্যবাদ। দেশব্যাপি সংবাদদাতা নিয়োগ চলছে । 

মেহেন্দিগঞ্জে হেলাল উদ্দিন’র মাধ্যমে খাদ্য সামগ্রী পেলেন ঝড়ে নিহত শশুর ও পুত্রবধুর পরিবার।

এম এ হেলাল উদ্দিন

নিজস্ব প্রতিবেদক:: মানুষের সেবা ও আস্থার প্রতিক এ্যাডঃ এম এ হেলাল উদ্দিন’র মাধ্যমে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়ার খাদ্যসামগ্রী পেলেন মেহেন্দিগঞ্জের ১০নং আলীমাবাদ ইউনিয়নে কালবৈশাখী ঝড়ে নিহত শশুর ও পুত্রবধুর পরিবার। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর পক্ষ থেকে বরিশাল উত্তর জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য, আইনজীবী ফোরাম কেন্দ্রীয় নেতা এ্যাডভোকেট এম হেলাল উদ্দিন’র ঐকান্তিক প্রচেষ্টায় স্থানীয় বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ আজ ২৩ এপ্রিল শনিবার সকাল ১১ টায় ক্ষতিগ্রস্ত এলাকায় গিয়ে নিহত পরিবার এর সদস্যদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন।

এসময় ঝড়ে ক্ষতিগ্রস্ত অন্য পরিবারদের পরবর্তীতে খাদ্য সহায়তা প্রদান করারও আশ্বাস দেওয়া হয়। চলতিমাসে একই উপজেলার দড়িরচর খাজুরিয়া ইউনিয়নে নৌকা ডুবে নিহত হওয়া পরিবারও হেলাল উদ্দিন এর ঐকান্তিক প্রচেষ্টায় তারেক জিয়ার পক্ষের খাদ্য সামগ্রী পেলেন। এভাবে একের পর এক মানবিক কাজ করে অসহায় দরিদ্র মানুষদের আপন করে নিয়েছেন হেলাল উদ্দিন। বরিশাল ৪ (হিজলা-মেহেন্দিগঞ্জ)’র মানুষ যেসব কীর্তিমান সন্তানকে নিয়ে গর্ব করতে পারে বিএনপি নেতা হেলাল উদ্দিন তাদের অন্যতম।

এ কর্মবীর মানুষটি জীবনের প্রতিটি কাজে রেখেছেন অসাধারণ অবদান। জীবনের প্রথম দিক থেকেই তিনি রাজপথের লড়াকু সৈনিক হিসাবে কাজ শুরু করেন। নিজ জন্মভূমিতে কুয়েতি সংস্থার মাধ্যমে পাকা মসজিদ নির্মাণ, ঈদে অসহায় ও দুস্ত পরিবারের মাঝে মাংস বিতরণ, শাড়ি, লুঙ্গি, সেমাই, চিনি বিতরণ কার্যক্রম চালিয়ে আসছেন।

এছাড়াও অসুস্থ ব্যক্তিদের চিকিৎসা ব্যবস্থা করা এবং দরিদ্র ও ক্ষুদ্র ব্যবসায়ীদের দোকানের মালামাল কিনে দিয়ে মানবসেবার দৃষ্টান্ত দেখিয়ে চলছেন। কর্মগুণে খুব সহজেই তিনি নিজ এলাকার সর্বস্তরের মানুষের কাছে প্রিয়জন হিসাবে পরিচিতি লাভ করেন। বিএনপির রাজনীতিতে একজন মানবিক কর্মী হিসাবে যেন আগমন। নিজ এলাকার বঞ্চিত, অবহেলিত, শোষিত মানুষের সঙ্গে একাত্ম হয়ে কাজ করায় সব পরিসরের মানুষের মাঝে গ্রহণযোগ্যতা অর্জন করেন হেলাল উদ্দিন।

নিউজ টি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন:-


© All rights reserved © 2018 MadinaKantho.com
Design & Developed BY Madina Kantho
error: Content is protected !!