শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০২:০৫ অপরাহ্ন

নোটিশ :
“নিউজ মদিনা কন্ঠ” ওয়েব সাইটটি ভিজিট করার জন্য আপনাকে আন্তরিক শুভেচ্ছা।
ব্রেকিং নিউজ :
পীরগঞ্জে সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত। নাটোরে ভিক্ষুকের নাম ভিজিডি তালিকায় থাকলেও বরাদ্দের চাল না দেওয়ার অভিযোগ। নাটোরের বাগাতিপাড়ায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার। হিজলায় বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ উদ্বোধন করেন পংকজ নাথ। চর‌মোনাই‌ মাহ্ফি‌লে জুম্মার নামাজ আদায় কর‌তে যাওয়ার প‌থে ট্রা‌কের ধাক্কায় দুই যুবক নিহত। হিজলায় কোস্টগার্ডের অভিযানে ১৭মন ঝাটকা ইলিশ জব্দ। সিলেট রশিদপুরে দুটি বাসের মুখামুখি সংঘর্ষে ১১ জন নিহত অর্ধশতাধিক আহত। ন্যাশনাল ব্যাংক ম্যানেজার জালাল মৃধার কুলখানি অনুষ্ঠিত। যেনে নিন ১০০ টি কবীরা গুনাহ-মুফতি সফিকুল ইসলাম। সিলেট বিশ্বনাথে ভ্রাম্যমান আদালতের অভিযানে একাধিক প্রতিষ্ঠানকে জরিমানা।

CPA Marketing এর দিকে বেশি ঝুঁকছে অনলাইন জুড়ে ছেলে মেয়েরা।

CPA Marketing

CPA এর ফুল মিনিং Cost Per Action. অনেকেই আছেন CPA মার্কেটিং করতে পচ্ছন্দ করে কারন, সিপিএ মার্কেটিং এ আপনার এফিলিয়েট এর মত পোডাক্ট বিক্রি করতে হয় না। CPA মার্কেটিং এর ভিতরে বিভিন্ন ধরনের অফার থাকে, কোন ভিজিটর যদি আপনার ঐলিংক এ প্রবেশ করে যদি কোন Action কম্পিলিট করে তাহলে আপনি একটা কমিশন পাবেন।

অন্যদিকে এফিলিয়েট মার্কেটে যতক্ষন আপনার পোডাক্ট বিক্রি না হবে ততক্ষন আপনি কমিশন পাবেন না এবং একারনেই অনলাইন জুড়ে ছেলে মেয়েরা এফিলিয়েট মার্কেটে থেকে CPA Marketing এর দিকে বেশি ঝুঁকছে ।

CPA Marketing এ কাজ করতে হলে আপনার দুটি জিনিসের প্রয়োজন। (১) আপনার একটি পিসি অথবা ল্যাপটপ থাকতে হবে। (২) আপনার ইন্টারনেট কানেকশন থাকতে হবে ।

আপনি যখন কোন CPA নেটওয়ার্ক সাইটে এপ্রোভাল পাবেন, তখন সেই সাইটে লগিন করলে আপনার ড্যাশবোর্ড পাবেন। ড্যাশবোর্ডে গিয়ে আপনার পছন্দমত অফার বাছাই করবেন। সেই অফারে আপনার লিংকটি পাবেন। সেই লিংকটিই আপনি প্রোমট করবেন।

ফ্রি ট্রাফিক সোর্সের মধ্যে রয়েছে- ইউটিউব ভিডিও মার্কেটিং, ব্লগ , ফোরাম টিউনিং, আর্টিকেল মার্কেটিং এবং সোস্যাল মিডিয়া মার্কেটিং যেমন- ফেসবুক, টুইটার পিন্টারেস্ট ইত্যাদি। দীর্ঘ মেয়াদি পরিকল্পনা করে অগ্রসর হতে হবে।

CPA Marketing এর কাজ করতে হবে বাহিরের ভিজিটর নিয়ে কাজ করতে হবে। CPA Marketing এর কাজ হচ্ছে  USA সহ ইউরোপ কান্ট্রির জন্য এটা বাংলাদেশের জন্য নয়। সবচেয়ে ভালো USA এর ট্রাফিক আনা তাদের মাধ্যমে যদি Action কম্পিলিট করে তাহলে আপনি কমিশন পাবেন।

CPA Marketing এ কাজ করে পেমেন্ট বিভিন্ন ভাবে তুলতে পাবেন। যেমন : পেপাল, পেওনিওর, ব্যাংক ট্রান্সফার ইত্যাদি মাধ্যমে।বর্তমান বাংলাদেশ এ পেপাল না থাকার কারনে পেওনিওর অথবা ব্যাংক ট্রান্সফার এর মাধ্যমে টাকা তুলতে পারবেন।কিছু কিছু সিপিএ নেটওয়ার্ক এ চেক এর ব্যবস্থা রয়েছে। সাধারনত ৫০ থেকে ১০০ ডলার হলেই টাকা তুলতে পাবেন

“সকল আপডেট নিউজ পেতে পেইজে লাইক দিন”

নিউজটি শেয়ার করুন

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ” নেবে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১. নিউজ মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
You cannot copy content of this page