বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন

নোটিশ
মদিনা কন্ঠ অনলাইন নিউজ পোর্টাল এর জন্য দেশের সকল জেলা উপজেলায় সংবাদদাতা আবশ্যক।
সর্বশেষ খবর
পটুয়াখালী জেলা সম্মেলন অনুষ্ঠিত সভাপতি রফিকুল সম্পাদক হাসান আলী বরিশালে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে আহত ৬ মসজিদে নববীতে মুসল্লিদের নামাজ আদায়ের রেকর্ড প্রচণ্ড শীত উপেক্ষা করে তুরাগের বিশাল ময়দান জুড়ে চলছে জোর প্রস্তুতি। শরীফার গল্প’ নিয়ে বিভ্রান্তি থাকলে পরিবর্তন হবে: শিক্ষামন্ত্রী বিদেশি শিক্ষার্থীর সংখ্যা কমিয়ে আনার ঘোষণা দিয়েছে কানাডা বরিশালের হিজলায় আধিপত্য বিস্তার নিয়ে আ. লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৭ ঝালকাঠি স্বেচ্ছা‌সেবক দলের সভাপতি আরিফ তালুকদারের বসতঘরে আগুন হিজলায় বিএনপির কারাবন্দী নেতাদের পরিবারের পাশে দাড়ালেন এম হেলাল উদ্দিন । প্রতিটি নতুন সকালেই কল্যাণের ফুল ফোটে

হিজলা সাংবাদিকদের মানববন্ধন ও প্রতিবাদসভা

হিজলা, বরিশাল প্রতিনিধি: বরিশালের হিজলায় মানববন্ধন ও প্রতিবাদ করেছে হিজলায় কর্মরত সাংবাদিকবৃন্দ। উপজেলা মৎস্য কর্মকর্তা এম.এম. পারভেজ এর দূর্নীতি ও সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকদের ক্যামেরা ভাংচুর ও সাংবাদিদের বিরুদ্ধে থানায় জিডি করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে হিজলায় কর্মরতসাংবাদিকবৃন্দ। ২৫ অক্টোবর সকাল ১১টায় উপজেলা পরিষদ এর সম্মুখে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সভায় সাংবাদিক নেতারা বলেন একজন দুর্ণীতিবাজ মৎস্য কর্মকর্তা সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকদের বিরুদ্ধে থানায় জিডি করে দুঃসাহসিকতা দেখিয়েছেন। চরম দৃষ্টতার পরিচয় দিয়েছেন। তিনি এই উপজেলা থেকে মা ইলিশ সংরক্ষণ অভিযানের নামে নাটক করছেন। জেলেদের থেকে রাত চুক্তিতে নদীতে মাছ ধরার সুযোগ করে দিয়ে কামিয়ে নিচ্ছেন লক্ষ লক্ষ টাকা। অভিযানে জব্দকৃত জেলে, জাল, মাছ, ট্রলার আইনি প্রকৃয়া ছাড়া বিক্রী করে নিচ্ছেন লক্ষ লক্ষ টাকা।

দুর্নীতিবাজ মৎস্য কর্মকর্তার অপসারন দাবিসহ তদন্তপূর্বক তার বিরুদ্ধে বিভাগীয় মামলার দাবি জানান বক্তারা। সাংবাদিকদের বিরুদ্ধে রজুকৃত সাধারণ ডায়েরী প্রত্যাহার না করলে বিভিন্ন কর্মসূচী দিবে সাংবাদিকগন। এসময় বক্তব্য রাখেন মাইটিভি উপজেলা প্রতিনিধি মোঃ দেলোয়ার হোসেন, মোহনা টিভি প্রতিনিধি মোঃ নুরনবী, দৈনিক যায়যায় দিন প্রতিনিধি সুমনুর রহমান সোহাগ, বিজয় নিজউ হিজলা প্রতিনিধি সাইফুল ইসলাম, এশিয়ান টিভি প্রতিনিধি মিলন সরদার, সাংবাদিক মাহাবুবুল আলম সুমন, মোস্তাফা কামাল সাদ্দাম, কাজী মহসীন, হারুন গাজী, কাজিরহাটের সাংবাদিক রুবিনা ইসলাম অন্তরা প্রমুখ। উপস্থিত ছিলেন উপজেলা কর্মরত সকল সাংবাদিকবৃন্দ।


© All rights reserved ©  madinakantho.Com
Design & Developed BY Rahmatullah Palush