রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৪:৫৭ পূর্বাহ্ন

নোটিশ :
“নিউজ মদিনা কন্ঠ” ওয়েব সাইটটি ভিজিট করার জন্য আপনাকে আন্তরিক শুভেচ্ছা।
ব্রেকিং নিউজ :
রাজাপুরে জোয়ারের পানিতে তরমুজ ক্ষেত তলিয়ে মাঠেই নষ্ট হচ্ছে ফল, দিশেহারা চাষীরা। রাজাপুরে প্রতিপক্ষের হামলায় আহত ৩। রাজাপুরে সাবেক বিজিবি কর্মকর্তার বসতঘরে হামলার অভিযোগে মামলা, আহত ২। কাঠালিয়ায় অনাবৃষ্টিতে রবিশস্যের ফলন কমার আশঙ্কা,ক্ষতিগ্রস্থ ক্ষুদ্র চাষীরা। নলছিটিতে স্বাস্থ্যবিধি না মানায় ১৯জনের জরিমানা। ঈশ্বরগঞ্জে ভ্রাম্যমান মাছ বিক্রয় কেন্দ্রের উদ্বোধন। রমজানের পবিত্রতা রক্ষার্থে চট্টগ্রাম জেলা প্রশাসক বরাবর ইশার স্মারকলিপি। রাজাপুরে নানা বাড়ির পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু। এবাদত‌ই হোক রমজানের ব্যস্ততা-সফিকুল ইসলাম সালেহী। চান্দিনার কামারখোলা কমিউনিটি কমপ্লেক্স মসজিদের উদ্যোগে রমজানের ইফতার সামগ্রী বিতরন।

হিজলায় ৬ জন্য ইউপি সদস্য প্রার্থী নিয়ে এক ব্যতিক্রম আলোচনা সভার আয়োজন।

Hizla Upazila

মদিনা কন্ঠ:: আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে চলছে নানা আলোচনা। তার বাইরেও নয় হিজলা উপজেলা। গতকাল (২৭ ফেব্রুয়ারি) শনিবার সন্ধা ৭টার দিকে বরিশালের হিজলা উপজেলার গুয়াবাড়ীয়া ইউনিয়নের মাউলতলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রাঙ্গনে ৪ নং ওয়ার্ডে ৬ জন্য ইউপি সদস্য প্রার্থী নিয়ে এক ব্যতিক্রম আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সভাপতি ও মাউলতলা মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবদুল কাইয়ুম খাঁন রিজভী এবং বাংলাদেশ প্রজন্মলীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট আমিনুল ইসলাম স্বপন চৌধুরী’র নেতৃত্বে এই ব্যতিক্রম আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

আবদুল কাইয়ুম খাঁন রিজভী বলেন, ভোট একটি পবিত্র আমানত । আজকে যেই ৬ জন প্রার্থী নিয়ে আমরা বসছি তারা সবাই আমাদের এলাকার তাদের দাওয়াতের মাধ্যমে আপনারা আসছেন। আমরা চাই তফসিল ঘোষণার পর, টাকা দাখিলের পরে যদি এই ৬ জন প্রার্থী থাকে,তাদের নিয়ে একসাথে পোস্টাল, লিপলেট, উঠান বৈঠকসহ সকল কার্যক্রম করার চেস্টা করবো এবং আপনাদের কাছে নির্বাচনের সময় প্রার্থীগন যাবে, আপনারা যাচাই বাচাই করে ভোট দিয়ে প্রতিনিধি বানাবেন, যাকে ভোট দিয়ে প্রতিনিধি বানালে সমাজের ও দেশের উপকার হয়ে তাকেই আপনার ভোট দিয়ে নির্বাচিত করবেন।

হিজলায় ৬ জন্য ইউপি সদস্য প্রার্থী

এ্যাডভোকেট আমিনুল ইসলাম স্বপন চৌধুরী বলেন, আমরা চাই ৪ নং ওয়ার্ডে ৬ জন্য ইউপি সদস্য প্রার্থী নিয়ে এক ব্যতিক্রম আলোচনা সভার আযোজন করেছি যার মধ্যে একটি অবাদ সুষ্ট নির্বাচন উপহার দিতে পারি এটাই আমাদের কাম্য। এই ওয়ার্ডে হাজারও ভোটার আছে যারা কোন দিন মেম্বার, চেয়ারম্যান এর কাছ থেকে কোন সাহায্য নেয় নাই, তার পরও তারা ভোট দিতে আসে, একজন আদর্শবান জন প্রতিনিধি পাওয়ার খোজে। মানুষতো ভুল থেকেই শিক্ষা নেয়। মানুষ বার বার ভুল করেনা, আপনার ৬ জন প্রার্থী মধ্যে সবচেয়ে যে ভালো আদর্শবান তাকেই ভোট দিয়ে নির্বাচিত করবেন। এই  ব্যতিক্রম আলোচনা  যা ইতিহাস সাক্ষী হয়ে থাকবে যা পরবর্তী প্রজন্মের সন্তানরা বলতে পারবে আমাদের পূর্ব পুরুষরা আমাদের জন্য কিছু করে গেছেন।

এ্যাডভোকেট আমিনুল ইসলাম স্বপন চৌধুরী আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের ভয়াল নেশা থেকে বাচাঁতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করেছেন, প্রয়োজনে যারা মাদকের ডিলার আনে মাদকে সাথে জরিত তাদেরকে ভোটের মাধ্যমেও হলে পরিহার করুন।

ইউপি সদস্য পদে ৬ জন প্রার্থী উপস্থিত ছিলেন,  মোঃ জয়নাল আবেদীন সরদার, আঃ কাদের সরদার, মোঃ খোকন মুন্সি , মোঃ কালাম মুন্সি, মোঃ সুলাইমান মৃধা , মোঃ মনির মল্লিক।

এর পরে ৬ মিনিট করে ,৬ জন ইউপি সদস্য প্রার্থী সকলের মাঝে এক এক করে নিজ কৃতৃত্বের কথা আলোচনা করেন। এবং দিয়ে যাচ্ছেন নানা প্রতিশ্রুতি।

ভোটাররা বলছেন, অবহেলিত ওয়ার্ডবাসীকে যে প্রার্থী নাগরিক সুবিধা ও অধিকার প্রতিষ্ঠায় কাজ করবেন তার পক্ষেই ভোটের রায় দিবেন। এ জন্যই যোগ্য প্রার্থীকেই খুজছেন তারা। এলাকার উন্নয়নের হিসেব-নিকেশ করছেন ভোটাররা।

এ সময় উপস্থিত ছিলেন, আবদুল সামদ খাঁন হেলাল, আবদুল রব খাঁন, মোঃ হারুন মাস্টার, আলহাজ্ব ফজলুল রহমান মুন্সি, অধক্ষ্য হারুন মাওলানা , মোঃ মজিবুর রহমান তালুকদার, যুবলীগ নেতা শহীদ সরদার, মুন্সি সিদ্দিকুর রহমান, মাস্টার ফজলুল রহমান বিশ্বাস, ছাত্রলীগ নেতা হামীম ঘরামী সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ‘র কর্তৃপক্ষ ” নেবে না।


close(x)

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১. নিউজ মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
You cannot copy content of this page