শনিবার, ৩১ Jul ২০২১, ১০:২৮ অপরাহ্ন

নোটিশ :
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘দৈনিক মদিনা কন্ঠ’ ধন্যবাদ।
ব্রেকিং নিউজ :

হিজলায় ২ শতাধিক মটরসাইকেল নিয়ে দোয়া চাইলেন চেয়ারম্যান পদ প্রার্থী মিজানুর রহমান।

Mejan bapari

মদিনা কন্ঠ:: বরিশালের হিজলায় ২ শতাধিক মটরসাইকেল নিয়ে দোয়া চাইলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ও চরমোনাই হুজুরের মনোনীত ৩নং গুয়াবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী আলহাজ্ব মিজানুর রহমান (কালাম) ।

এ সময় উপস্থিত ছিলেন, মাওলানা আবু বক্কর সিদ্দীকি, বিডিয়ার হাবিবুর রহমান,মোঃ মজিবুর রহমান তালুকদার, কাজী কামাল, মাওলানা মাইনউদ্দিন, মোঃ রহমাতুল্লাহ (পলাশ), মুফতী নাসির উদ্দিন, মোঃ সোলাইমান, মোঃ ইউসুফ, মোঃ দেলোয়ার, মোঃ মোশারেফ সহ ইসলামী আন্দোলন বাংলাদেশ ও সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দরা এবং দলমত নির্বিশেষে ৩ নং গুয়াবাড়ীয়া ইউনিয়ন পরিষদের লোকজন উপস্থিত ছিলেন।

এই ইউনিয়নের সম্ভাব্য প্রার্থীদের নিয়ে জনগণের মধ্যে শুরু হয়েছে উৎসাহ উদ্দীপনা। বিশেষ করে নতুন প্রার্থীদের নিয়ে হাঁটে বাজারে, চায়ের দোকানে সব খানেই নির্বাচনী আলোচনা। সবার একটাই চাওয়া যে, তাঁদের প্রতিনিধি যেন সৎ যোগ্য নীতিবান আদর্শবান হয়।প্রার্থীদের  মধ্যে শীর্ষ আলোচনায় রয়েছেন ‘আলহাজ্ব মোঃ মিজানুর রহমান।

আলহাজ্ব মোঃ মিজানুর রহমান ৩ নং গুয়াবাড়ীয়া ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের বাসিন্দা । তিনি একজন,ব্যবসায়ী ,সমাজসেবক, যোগ্য, মেধাবী ব্যক্তিত্ব। তাঁর রয়েছে সাংগঠনিক দক্ষতা ,তিনি বর্তমানে বাংলাদেশ মুজাহিদ কমিটির ইউনিয়নের সভাপতি ।সাবেক সাধারন সম্পাদক ইসলামী  আন্দোলন বাংলাদেশ হিজলা উপজেলা শাখা। এছাড়াও আরো অনেক সহযোগী সংগঠনের সাথে জড়িত এই নেতা।

মিজানুর রহমান জানান, আমার নির্বাচনী এলাকার জনসাধারণ কে নিয়ে একটি সুন্দর দূর্নীতি, দুঃশাসন, সন্ত্রাস, মাদকমুক্ত, চাঁদাবাজ মুক্ত একটি ইউনিয়ন উপহার দেব ইনশাআল্লাহ। এবং দেশের উন্নয়নের ধারা অব্যহত রেখে, ইসলামের হাতকে শক্তিশালী করার জন্য সাধারণ মানুষকে নিয়ে এই ৩ নং গুয়াবাড়ীয়া ইউনিয়ন পরিষদকে নতুনভাবে সাজিয়ে তুলতে চাই এটাই আমার প্রত্যাশ।

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ‘র কর্তৃপক্ষ ” নেবে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১.  মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
error: Content is protected !!