সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৬:৫৩ পূর্বাহ্ন

নোটিশ
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘মদিনা কন্ঠ ’ ধন্যবাদ। দেশব্যাপি সংবাদদাতা নিয়োগ চলছে । 
ব্রেকিং নিউজ :
পথভোলা মানুষকে আল্লাহর সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার জন্য চরমোনাইতে মাহফিল হিজলায় সংবাদকর্মীকে প্রাণনাশের হুমকির অভিযোগ,থানায় জিডি হিজলায় আটো গাড়ীর ধাক্কায় এক শিশু মৃত্যু নড়াইলে রোপা আমনের বাম্পার ফলন রফি উসমানী’র ইন্তেকালে পীর সাহেব সাহেব চরমোনাই’র শোক প্রকাশ নড়াইলে পুলিশের অভিযানে ডাকাতি মামলার সাজাপ্রাপ্ত পালাতক আসামী গ্রেফতার স্টেডিয়ামে বসে অ্যালকোহল গ্রহণ নিষিদ্ধ করল ফিফা ডেঙ্গুতে আরও ৩ জনের মৃত্যু, আক্রান্ত ২৫০ বিশ্বনাথে মোক্তার আলী ফাউন্ডেশনের ১ম মেধাভিত্তিক প্রাথমিক স্কুল বৃত্তি সম্পন্ন হজ ও ওমরা ব্যবস্থা বিষয়ক সম্মেলন উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী

হিজলায় ঘুমের ওষুধ খাওয়াইয়া নগদ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ

মেহেরুন বেগম

বরিশালের হিজলা উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের মেহেরুন বেগম (৪৫) কে ঘুমের ওষুধ খাওয়াইয়া নগদ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে একই গ্রামের ইয়াছিন শিকদারের বিরুদ্ধে। গুয়াবাড়িয়া ইউনিয়নের কালিকাপুর গ্রামের আফসার সিকদারের ছেলে ইয়াছিন শিকদার।

মেহেরুন বেগম বলেন, ইয়াছিন আমার দুঃসম্পর্কের ভাতিজা হয় প্রায় কমবেশি আমার বাসায় আসা যাওয়া হতো তারই ধারাবাহিকতায় গত ২৫ সেপ্টম্বর রাতে অসৎ উদ্দেশ্যে পানির সাথে ঘুমের ওষুধ মিশিয়ে খাওয়ায়। পরে আমার অতিরিক্ত ঘুম আসলে ইয়াসিনকে ঘর থেকে যেতে বলে পরে সে চলে যায় কিন্তু খুব সকালে ইয়াসিন আবার আসে বলে ফুফু আমাকে ৩০০ টাকা ধার দেন আমি পরে দিয়ে দেব এ সময় মেহেরুন বেগম টাকা দেয়ার সময় তার ব্যাগে থাকা ১৭০০০ টাকা দেখে ফেলে ইয়াসিন। ঘরের দরজা না লাগিয়ে আবার ঘুমে মগ্ন হয়ে পরি । কিন্তু ঘুম থেকে উঠে দেখি আমার ব্যাগে আর টাকা নেই সাথে সাথে ইয়াসিনের বাসায় চলে যাই ইয়াছিনকে খুঁজে না পাওয়ায় তার টলারের কাছে গিয়ে ইয়াছিনকে পাই এবং টাকা নেয়ার কথা জিজ্ঞাসা করলে ইয়াছিন বলে আপনার সাথে পরে কথা বলব।

মেহেরুন বেগম স্থানীয় লোকজনকে জানালে তারা আইনের আশ্রয় নিতে পরামর্শ দিলে তার স্বামী কামাল বেপারী হিজলা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এসআই রমজান জানান, অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে উভয়পক্ষকে হিজলা থানা আসার জন্য বলি কিন্তু তারা কেউ আসেনি পরে শুনেছি তারা স্থানীয়ভাবে বসে মীমাংসা করবেন।

সুমাইয়া বলেন, ইয়াছিনন সিকদার আমাকে বলে মেহেরুন ফুফুর বাসায় ৫০০ টাকা দিয়ে বলবা বাকি টাকা পরে দেবে।

ফারুক সিকদার বলেন, আমরা স্থানীয় ইউপি সদস্য রাকিব সিকদার সহ কয়েকজন গণ্যমান্য ব্যক্তিবর্গ নিয়ে মীমাংসার জন্য বসলে ইয়াছিন সিকদার মীমাংসায় রাজি না হওয়ায় পুনরায় আবার হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইউনুস মিয়ার সাথে বিষয়টি জানালে তিনি বরিশাল কোর্টে অভিযোগ করতে বলেন।

ইয়াছিন শিকদার এর মুঠোফোনে একাধিকবার কল দেওয়ার পর তার মোবাইল বন্ধ থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি।

নিউজ টি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন:-


© All rights reserved © 2018 MadinaKantho.com
Design & Developed BY Madina Kantho
error: Content is protected !!