বুধবার, ০৬ Jul ২০২২, ০১:১৬ পূর্বাহ্ন

নোটিশ
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘মদিনা কন্ঠ ’ ধন্যবাদ। দেশব্যাপি সংবাদদাতা নিয়োগ চলছে । 

হিজলায় ইউপি সদস্য সহ বাবা ছেলেকে কুপিয়ে জখম।

hizlanews

হিজলা প্রতিনিধিঃ বরিশালের হিজলা উপজেলায় ইউপি সদস্য সহ বাবা ছেলেকে কুপিয়ে গুরুতর জখম করার অভিযোগ পাওয়া গেছে। গতকাল ৪ মে বুধবার সন্ধ্যা ৭ টার সময় উপজেলার বরজালিয়া ইউনিয়নের শ্রীপুর গ্রামের কাঠাল বাগান নামক স্থানে এ ঘটনা ঘটে।

জানাযায় বুধবার সন্ধার দিকে ইটভাটার মালিক সহিদুল ইসলাম মেলকার ও তার ছেলে বরজালিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য ইলিয়াস মেলকার ও ছোট ছেলে রাকিব মেলকার বাড়ির যাওয়া পথে এ হামলার শিকার হয়। তখন স্থানীয় লোকজন আহত বাবা ছেলে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যেকমপ্লেক্সে নিয়ে যায়। কর্মরত চিকিৎসকরা সহিদুল ইসলাম মেলকার ও ছোট ছেলে রাকিবের অবস্থার অবনতি দেখে বরিশাল শেরে বাংলা মেডিকেল হাসপাতালে প্রেরণ করে।

এ ঘটনায় প্রত্যক্ষদর্শী রিপন রাড়ি জানায় সহিদুল ইসলাম মেলকার ও তার ছেলেরা বাড়ির যাওয়ার পথে কাঠাল বাগান নামক স্থানে হাসেম সিকদারের ছেলে রুহুল আমিন টাকার লেনদেন নিয়ে তর্কবির্তক করে। একপর্যায়ে রুহুল আমিন তার ভাই আরমান সহ ১০/১২ জনকে ফোন দিয়ে এনে এলাপাতাড়ী কুপিয়ে জখম করে।

এ ঘটনায় হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইউনুস মিয়া জানায় ইউপি সদস্য সহ বাবা ছেলেকে কুপিয়ে জখম করার ঘটনায় হিজলা থানায় একটি মামলা হয়েছে।আসামীদের গ্রেফতারের চেষ্ঠা অব্যহত আছে।

নিউজ টি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন:-


© All rights reserved © 2018 MadinaKantho.com
Design & Developed BY Madina Kantho
error: Content is protected !!