মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৭:২৫ পূর্বাহ্ন

নোটিশ :
“দৈনিক মদিনা কন্ঠ” ওয়েব সাইটটি ভিজিট করার জন্য আপনাকে আন্তরিক শুভেচ্ছা।
ব্রেকিং নিউজ :
আল-আকসা মসজিদ প্রাঙ্গণে আবারও সংঘর্ষে শতাধিক আহত। প্রতি বছরের ন্যায় এবারও মানব সেবায় এগিয়ে আসলেন-মানবিক নেতা এম হেলাল উদ্দিন। আগৈলঝাড়ায় বসত ঘর পুড়ে ছাই কিন্তু পোড়েনি কোরআন শরিফ। নলছিটিতে ড্রেজার মালিককে ৮০ হাজার টাকা জরিমানা। বাকেরগঞ্জে বজ্রপাতে একজনের মৃত্যু। বরিশাল বিভাগীয় অনলাইন সম্পাদক-প্রকাশক পরিষদের এতিম ছাত্রদের নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত ওসমানীনগরে সময় মতো ইফতারী না দেওয়াতে নববধূ হত্যা, স্বামী-শাশুড়ি গ্রেফতার। বরিশালের চন্দ্রমোহন এলাকায় কবরস্থানের জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ। এনআরবি ব্যাংকের খাদ্যসামগ্রী বিতরণ করলেন শফিক চৌধুরী। আগৈলঝাড়ায় খালেদা জিয়ার রোগ মুক্তি উপলক্ষে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য ফ্রন্ট এর বিশেষ প্রার্থনা।

হিজলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দোয়া প্রার্থী আলহাজ্ব মোঃ মিজানুর রহমান।

Mizanur Rahman

মদিনা কন্ঠ ডেস্ক:: বরিশাল হিজলা উপজেলাধীন ৩ নং গুয়াবাড়ীয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে দোয়া প্রার্থী আলহাজ্ব মোঃ মিজানুর রহমান। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ঘনিয়ে ইউনিয়নের সম্ভাব্য প্রার্থীেদের মধ্যে শুরু হয়েছে দৌড়-ঝাপ। গুয়াবাড়ীয়া ইউনিয়ন ও এর ব্যতিক্রম নয়।

এই ইউনিয়নের সম্ভাব্য প্রার্থীদের নিয়ে জনগণের মধ্যে শুরু হয়েছে উৎসাহ উদ্দীপনা। বিশেষ করে নতুন প্রার্থীদের নিয়ে হাঁটে বাজারে, চায়ের দোকানে সব খানেই নির্বাচনী আলোচনা। সবার একটাই চাওয়া যে, তাঁদের প্রতিনিধি যেন সৎ যোগ্য নীতিবান আদর্শবান হয়।

আসন্ন ইউপি নির্বাচনে দলীয় প্রতিকে নির্বাচন হওয়ায় সম্ভাব্য প্রার্থীরা দল থেকে মনোনয়ন নেয়ার জন্য নিজ যোগ্যতা যাচাইয়ের তৎপরতা শুরু করেছেন ।এলাকাবাসীর মধ্যে দলমত নির্বিশেষে ৩ নং গুয়াবাড়ীয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী ‘আলহাজ্ব মোঃ মিজানুর রহমান, রয়েছে আলোচনায়।

আলহাজ্ব মোঃ মিজানুর রহমান ৩ নং গুয়াবাড়ীয়া ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের বাসিন্দা । তিনি একজন,ব্যবসায়ী ,সমাজসেবক, যোগ্য, সৎ,সাহসী অন্যায়ের বিরুদ্ধে বলিষ্ঠ কন্ঠ, মেধাবী ব্যক্তিত্ব। তাঁর রয়েছে বিস্তৃত সাংগঠনিক দক্ষতা ,তিনি বর্তমানে বাংলাদেশ মুজাহিদ কমিটির ইউনিয়নের সভাপতি ।সাবেক সাধারন সম্পাদক ইসলামী  আন্দোলন বাংলাদেশ হিজলা উপজেলা শাখা। এছাড়াও আরো অনেক সহযোগী সংগঠনের সাথে জড়িত এই নেতা।

আলহাজ্ব মোঃ মিজানুর রহমান বলেন, ইতিমধ্যে আমাদের ৩ নং গুয়াবাড়ীয়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে দলীয় প্রার্থী বাছাইয়ে আমার নাম ঘোষনা করেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর হিজলা উপজেলার সাধারন সম্পাদক মোঃ মজিবর রহমান তালুকদার ও সভাপতি মাওলানা সৈয়দ মুজাম্মেল হক মাকসুদ।

মিজানুর রহমান জানান, যদি ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীরের পক্ষ থেকে আমাকে মনোনয়ন দেয়, তাহলে আমি আমার নির্বাচনী এলাকার জনসাধারণ কে নিয়ে একটি সুন্দর দূর্নীতি, দুঃশাসন, সন্ত্রাস, মাদকমুক্ত, চাঁদাবাজ মুক্ত একটি ইউনিয়ন উপহার দেব ইনশাআল্লাহ। এবং দেশের উন্নয়নের ধারা অব্যহত রেখে, ইসলামের হাতকে শক্তিশালী করার জন্য সাধারণ মানুষকে নিয়ে এই ৩ নং গুয়াবাড়ীয়া ইউনিয়ন পরিষদকে নতুনভাবে সাজিয়ে তুলতে চাই এটাই আমার প্রত্যাশ।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ‘র কর্তৃপক্ষ ” নেবে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১. দৈনিক মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
You cannot copy content of this page