মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন

নোটিশ
মদিনা কন্ঠ অনলাইন নিউজ পোর্টাল এর জন্য দেশের সকল জেলা উপজেলায় সংবাদদাতা আবশ্যক।
সর্বশেষ খবর
পটুয়াখালী জেলা সম্মেলন অনুষ্ঠিত সভাপতি রফিকুল সম্পাদক হাসান আলী বরিশালে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে আহত ৬ মসজিদে নববীতে মুসল্লিদের নামাজ আদায়ের রেকর্ড প্রচণ্ড শীত উপেক্ষা করে তুরাগের বিশাল ময়দান জুড়ে চলছে জোর প্রস্তুতি। শরীফার গল্প’ নিয়ে বিভ্রান্তি থাকলে পরিবর্তন হবে: শিক্ষামন্ত্রী বিদেশি শিক্ষার্থীর সংখ্যা কমিয়ে আনার ঘোষণা দিয়েছে কানাডা বরিশালের হিজলায় আধিপত্য বিস্তার নিয়ে আ. লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৭ ঝালকাঠি স্বেচ্ছা‌সেবক দলের সভাপতি আরিফ তালুকদারের বসতঘরে আগুন হিজলায় বিএনপির কারাবন্দী নেতাদের পরিবারের পাশে দাড়ালেন এম হেলাল উদ্দিন । প্রতিটি নতুন সকালেই কল্যাণের ফুল ফোটে

হিজলায় সাংবাদিকের বাসায় দিন দুপুরে ঘরের দরজা ভেঙ্গে নগদ টাকা সহ স্বর্ণালংকার লুট

বরিশালের হিজলা উপজেলাধীন কাউরিয়া বাজার সংলগ্ন হাওলাদার বাড়িতে আজ ৬ ফেব্রুয়ারি সোমবার দুপুর ১টার দিকে বাড়ির দরজা ভেঙ্গে ঘরের ভিতরে ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে।

বরিশালের হিজলা উপজেলাধীন কাউরিয়া বাজার সংলগ্ন হাওলাদার বাড়িতে আজ ৬ ফেব্রুয়ারি সোমবার দুপুর ১টার দিকে বাড়ির দরজা ভেঙ্গে ঘরের ভিতরে ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে।

রহমাতুল্লাহ পলাশ বলেন, আমি আমার মাকে নিয়ে বরিশালে ডাক্তার দেখানোর জন্য আসি । দুপুর একটা দিকে আমার স্ত্রী আমাকে ফোন দিয়ে বলল ১০-১২ মিলে আমাদের দরজা ভাঙার জন্য চেষ্টা করছে এক পর্যায়ে দারালো দায়ের কোপে দরজা ভেঙে ফেলে ঘরের অনেক মালামাল ভাংচুর করে এবং নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইল সহ মালামাল লুট করে নিয়ে যায় আমি কাউকে চিনতে পারিনাই। তাদের কাছে ধারালো দা, রড ও লাঠিসোটা ছিল ।

তাৎক্ষণিক আমি হিজলা থানা অফিসার ইনচার্জ মোঃ ইউনুস মিয়া স্যারকে জানালে তিনি সাথে সাথে ডিউটি অফিসার সহ তিনি নিজে ঘটনাস্থলে উপস্থিত হয়ে উক্ত বিষয়টি তদন্ত করেন।

সাবেক উপজেলা চেয়ারম্যান সুলতান মাহমুদ টিপু শিকদার ঘটনা শোনার সাথে সাথে ঘটনাস্থলে চলে আসেন এবং তিনি বলেন যারা এই অপকর্মের সাথে জড়িত তাদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া দরকার নচেৎ এইরকম অপকর্ম বেড়েই যাবে।

তিনি আরো বলেন, আমার সাথে কারো টাকা-পয়সা জায়গা জমি নিয়ে কারো সাথে দ্বন্দ্ব নাই কিন্তু আমি শুনেছি আজকে সকালে আমার ছোট ভাই শুভর সাথে অন্য মানুষের সাথে নাকি ঝগড়া হয় হয়েছে সেই সূত্র ধরে আমার ছোট ভাই শুভকে বাসায় না পেয়ে আমার ঘরের দরজা ভেঙ্গে নগদ টাকা , স্বর্ণালংকার সহ কিছু মালামাল লুট করে নিয়ে যায় । কিন্তু আমি তো অপরাধ করিনি আমার ছোট ভাই যদি ভুল করে তার মাশুল কি আমার দিতে হবে? আমি চাই যারা এই অন্যায়ের সাথে জড়িত তাদের চিহ্নিত করে আইনগত ব্যবস্থা নেয়া হোক।

হিজলা থানা অফিসার ইনচার্জ মোঃ ইউনুস মিয়া জানান লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


© All rights reserved ©  madinakantho.Com
Design & Developed BY Rahmatullah Palush