মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন

নোটিশ
মদিনা কন্ঠ অনলাইন নিউজ পোর্টাল এর জন্য দেশের সকল জেলা উপজেলায় সংবাদদাতা আবশ্যক।
সর্বশেষ খবর
পটুয়াখালী জেলা সম্মেলন অনুষ্ঠিত সভাপতি রফিকুল সম্পাদক হাসান আলী বরিশালে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে আহত ৬ মসজিদে নববীতে মুসল্লিদের নামাজ আদায়ের রেকর্ড প্রচণ্ড শীত উপেক্ষা করে তুরাগের বিশাল ময়দান জুড়ে চলছে জোর প্রস্তুতি। শরীফার গল্প’ নিয়ে বিভ্রান্তি থাকলে পরিবর্তন হবে: শিক্ষামন্ত্রী বিদেশি শিক্ষার্থীর সংখ্যা কমিয়ে আনার ঘোষণা দিয়েছে কানাডা বরিশালের হিজলায় আধিপত্য বিস্তার নিয়ে আ. লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৭ ঝালকাঠি স্বেচ্ছা‌সেবক দলের সভাপতি আরিফ তালুকদারের বসতঘরে আগুন হিজলায় বিএনপির কারাবন্দী নেতাদের পরিবারের পাশে দাড়ালেন এম হেলাল উদ্দিন । প্রতিটি নতুন সকালেই কল্যাণের ফুল ফোটে

হিজলায় বিএনপির কারাবন্দী নেতাদের পরিবারের পাশে দাড়ালেন এম হেলাল উদ্দিন ।

নিজস্ব প্রতিবেদক::  বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা জনাব তারেক রহমান এর নির্দেশে হিজলা উপজেলার কারাবন্দী তাতীদল ও মৎস্য দল নেতাদের পরিবারের পাশে দাড়ালেন বরিশাল জেলা বিএনপির সম্মানিত সদস্য, জিয়াউর রহমান ফাউন্ডেশনের আজীবন সদস্য , জাতীয়তাবাদি আইনজীবী পরিষদের যুগ্ন সাধারণ সম্পাদক, সাবেক ছাত্র নেতা এ্যাডভোকেট এম হেলাল উদ্দিন ।

আজ ৫ জানুয়ারী রোজ শুক্রবার সকাল ১২ টার দিকে হিজলা উপজেলার হরিনাথপুর এলাকাধীন মোঃ দ্বীন ইসলাম খান ও মোঃ আসলাম ঢালী  কারারুদ্ধ বিএনপির এই নেতাদের বিনা খরচে আইনী সহযোগিতা এবং পরিবার কে খাদ্য সামগ্রী প্রদান করেন এডভোকেট এম হেলাল উদ্দিন এর সার্বিক তত্বাবধানে হিজলা উপজেলার গঠিত টিমের নেতৃবৃন্দ।

আসলাম ও দ্বীন ইসলামের স্ত্রী বলেন, আমরা সাধারণ ঘরের মানুষ, দিন আনি দিন খাই, আমার ঘরের একমাত্র আয়ের উৎস আমার স্বামী যার পারিশ্রমিকের মাধ্যমেই আমাদের সংসার চলে কিন্তু কয়েকদিন আগে বিএনপির কেন্দ্রীয় ঘোষিত লিফলেট এর বিতরণ কেন্দ্র করে আমার স্বামীকে কারাবন্দি করে পুলিশ।  ঠিক তখনই মানবতার ফেরিওয়ালা এডভোকেট এম হেলাল উদ্দিন আমাদের পাশে দাঁড়ালেন তিনি আমাদের বাসায় খাদ্য সামগ্রী পৌঁছে দেন এবং আমার স্বামীকে জেল হাজত থেকে জামিনে আনা পর্যন্ত যাবতীয় আইনি খরচ দেওয়ার আশ্বাস দেন। আমরা তার কাছে চির কৃতজ্ঞ ।

উল্লেখ যে, চলমান আন্দোলন সংগ্রামে ক্ষতিগ্রস্ত নির্যাতিত ও কারারুদ্ধ বিএনপির পরিবারের সহায়তা ও সহযোগিতার জন্যে মেহেন্দিগন্জ ও হিজলা উপজেলায় দুই টি টিম গঠন করা হয়েছে। এই টিমের সদস্যগন বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ কে আইনী সহযোগিতা সহ সকল প্রকার সহয়তা করে থাকেন। এই প্রক্রিয়া চলমান আছে থাকবে ।

এসময় উপস্থিত ছিলেন, বরিশাল জেলা উত্তর মৎসজীবি দলের আহবায়ক ফারুক খান, মোঃ বারেক মাঝি, বরিশাল জেলা উত্তর মৎসজীবি দলের যুগ্ন আহবায়ক বাসার বাঘা ,মোহাম্মদ আলী মাঝি, মোঃ আক্তার হোসেন ঢালী, মোঃ মোসলেম ঢালী সহ দলীয় ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।

 

 


© All rights reserved ©  madinakantho.Com
Design & Developed BY Rahmatullah Palush