বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩, ০১:১৮ অপরাহ্ন

নোটিশ
মদিনা কন্ঠ অনলাইন নিউজ পোর্টাল এর জন্য দেশের সকল জেলা উপজেলায় সংবাদদাতা আবশ্যক।

হিজলায় এ্যাড. আফজালুল করিম এর গণসংযোগ।

হিজলায় এ্যাড. আফজালুল করিম এর গণসংযোগ

হিজলা প্রতিনিধি: বরিশালের হিজলায় গণসংযোগ করেছেন বরিশাল-৪ হিজলা মুলাদী সংসদীয় আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী এ্যাড. আফজালুল করিম। উপজেলার কাউরিয়া বন্দরে গতকাল বিকাল ৫টায় এ গণসংযোগ করেন বরিশাল জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক বর্তমান সিনিয়র সহ-সভাপতি হিজলার কৃতি সন্তান এ্যাড. আফজালুল করিম।

গণ সংযোগকালে প্রধান মন্ত্রী শেখ হাসিনার ক্ষমতা ১৫ বছরের উন্নয়নের এক ফিরিস্তি সম্বলিত লিফলেট প্রধানমন্ত্রীর পক্ষে বিতরণ করেন এবং এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে পুনরায় নৌকায় ভোট চান তিনি।

আফজালুল করিম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাকে হিজলা মুলাদী আসনে মনোনয়ন দিয়েছিল। পরবর্তীতে মহাজোটে কারনে বরিশাল-৩আসনটি শরীকদের ছেড়ে দিতে আমাকে মনোনয়ন প্রত্যাহার করতে বলে আমি নেত্রীর আদেশ মেনে মনোনয়ন প্রত্যাহার করেছি। তার নির্দেশ মেনে আমি রাজনীতি করছি। দলের দূর্দিনে নেতাকর্মীদের আমি আইনি সহয়তা দিয়ে দলকে সহযোগিতা করছি।

আমার বাবাও এই আসনে এমপি ছিলেন, তিনিও সারাজীবন জনগণের খেদমত করে গিয়েছেন। আমি বরিশাল-৪ আসনের মানুষের খেদমত করে আসছি। নেত্রী আমাকে মনোনয় দিলে দলে কোন বিভেদ থাকবে না। আমি বিপুল ভোটে বিজয়ী হয়ে প্রধান মন্ত্রীকে এই আসনটি উপহার দিয়ে সরকার গঠনে সহযোগিতা করব। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি গোলাম মহিউদ্দিন মিন্টুসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ আওয়ামীলীগের বিপুল সংখ্যক নেতাকর্মীবৃন্দ।


© All rights reserved ©  madinakantho.Com
Design & Developed BY Rahmatullah Palush