বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন

নোটিশ
মদিনা কন্ঠ অনলাইন নিউজ পোর্টাল এর জন্য দেশের সকল জেলা উপজেলায় সংবাদদাতা আবশ্যক।
সর্বশেষ খবর
পটুয়াখালী জেলা সম্মেলন অনুষ্ঠিত সভাপতি রফিকুল সম্পাদক হাসান আলী বরিশালে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে আহত ৬ মসজিদে নববীতে মুসল্লিদের নামাজ আদায়ের রেকর্ড প্রচণ্ড শীত উপেক্ষা করে তুরাগের বিশাল ময়দান জুড়ে চলছে জোর প্রস্তুতি। শরীফার গল্প’ নিয়ে বিভ্রান্তি থাকলে পরিবর্তন হবে: শিক্ষামন্ত্রী বিদেশি শিক্ষার্থীর সংখ্যা কমিয়ে আনার ঘোষণা দিয়েছে কানাডা বরিশালের হিজলায় আধিপত্য বিস্তার নিয়ে আ. লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৭ ঝালকাঠি স্বেচ্ছা‌সেবক দলের সভাপতি আরিফ তালুকদারের বসতঘরে আগুন হিজলায় বিএনপির কারাবন্দী নেতাদের পরিবারের পাশে দাড়ালেন এম হেলাল উদ্দিন । প্রতিটি নতুন সকালেই কল্যাণের ফুল ফোটে

হিজলায় অসহায় মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করেন এম হেলাল উদ্দিন ।

বরিশালের হিজলা উপজেলায় শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ১৯ দফা কর্মসূচির স্বনির্ভর বাংলাদেশ কর্মসূচির অংশ হিসেবে গ্রামের অসহায় মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করেন, বরিশাল জেলা বিএনপির সম্মানিত সদস্য, জিয়াউর রহমান ফাউন্ডেশনের আজীবন সদস্য , জাতীয়তাবাদি আইনজীবী পরিষদের যুগ্ন সাধারণ সম্পাদক, সাবেক ছাত্র নেতা এ্যাডভোকেট এম হেলাল উদ্দিন ।

১০ জুন রোজ শনিবার দুপুর ১২ টার দিকে উপজেলা চত্তরে বসে মোসাঃ হাসিনা বেগম ও রিপা আক্তার নামের ২জন অসহায় মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।

এম হেলাল উদ্দিন বলেন, আমাদের লক্ষ্য উদ্দেশ্য হল গ্রামের প্রতিটি অসহায় পুরুষ মহিলাদের পাশে দাঁড়ানো । তাদের কর্মসংস্থানের ব্যবস্থা করা। তারাই ধারাবাহিকতায় স্কুল মাদ্রাসায় শিক্ষা উপকরণ,খাদ্য দ্রব্য, ঈদ সামগী, চিকিৎসা সেবা সহ আমাদের কার্যক্রম চলছে একের পর এক , আজ সেলাই মেশিন বিতরণ করা হয় এবং আগামীতে ভ্যান অটো রিক্সা দেওয়া হবে বলে জানান তিনি ।

পরিশেষে হিজলা উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের ইউসুফ আলী মোল্লা বাড়ি জামে মসজিদ ও কাজী বাড়ি জামে মসজিদ দুইটি কুয়েতি সংস্থার অর্থায়নে নির্মাণ করে দেওয়ার জন্য জমি পরিদর্শন করেন তিনি। তিনি আরো বলেন, আমার মাধ্যমে হিজলা-মেহেন্দিগঞ্জ-কাজিরহাট থানায় ২১ টি কুয়েতি সংস্থার মসজিদ নির্মিত হয়েছে এবং ৫২ টি মসজিদে কার্পেট বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, বরিশাল জেলা উত্তর মৎসজীবি দলের আহবায়ক ফারুক খান, সাবেক হিজলা উপজেলার বিএনপির সাধারন সম্পাদক অপু চৌধুরী, বরিশাল উত্তর জেলা তাতী দলের আহবায়ক ইউনুসুর রহমান জুবায়ের, বরিশাল জেলা উত্তর মৎসজীবি দলের যুগ্ন আহবায়ক বাসার বাঘা ,বরিশাল উত্তর ওলামাদলের আহবায়ক মাওঃ লুৎফুল্লা, হিজলা উপজেলা তাঁতীদলের সিনিয়র যুগ্ন আহবায়ক মোহাম্মদ আলী মাঝি, কৃষকদল নেতা মোঃ জাফর হোসেন তালুকদার সহ দলীয় ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।


© All rights reserved ©  madinakantho.Com
Design & Developed BY Rahmatullah Palush