বুধবার, ০৬ Jul ২০২২, ১২:৩২ পূর্বাহ্ন

নোটিশ
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘মদিনা কন্ঠ ’ ধন্যবাদ। দেশব্যাপি সংবাদদাতা নিয়োগ চলছে । 

হরিরামপুর গলায় ফাঁস দিয়ে নারীর আত্মহত্যা

সাকিব আহমেদ, হরিরামপুর (মানিকগঞ্জ) :মানিকগঞ্জে জেলার হরিরামপুর উপজেলায় ছালমা বেগম (৪০) নামে স্বামী পরিত্যাক্তা এক নারী গতকাল বুধবার (১১ নভেম্বর) সন্ধ্যায় চালা ইউনিয়নের হাসমিলান গ্রামে ঘরের আড়ার সাথে পাটের রশি দিয়ে গলায় ফাঁস দিয়ে করেন।

হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুঈদ চৌধুরী আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত ছালমা বেগম দুই সন্তানের জননী। তিনি বড় ছেলে তারেক (২৫) এর সাথে ধামরাই থাকতেন। তার ছোট ছেলে সালাম (২২) প্রায় তিন মাস পূর্বে মারা যায়।

এদিকে ছালমা বেগমের বড় ছেলে তারেক মায়ের মুঠোফোনে বার বার কল দিলেও, তিনি কল রিসিভ না করায় তারেক গতকাল সন্ধ্যার পরে হাসমিলান আসে। তারেক এসে ঘরের দরজা বন্ধ দেখতে পান। তখন জানালা দিয়ে ঘরের ভেতর তাকালে তিনি তার মাকে ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরবর্তীতে ঘরের বেড়া ভেঙ্গে তিনি ঘরে ঢুকেন। আত্মহত্যার পূর্বে ‘সালামকে ছাড়া আমি বাঁচতে পারলাম না’ মর্মে একটি চিরকুট লিখে যান বলেও স্থানীয় সূত্রে জানা যায়।

নিহত ছালমা বেগমের ভাই আবু বকর সিদ্দিক ও স্থানীয়রা জানান, ছোট ছেলে সালামের মৃত্যুর পর থেকেই ছালমা বেগম মানসিকভাবে অসুস্থ ছিলেন। গত মঙ্গলবার তিনি ছোট ছেলের কবর দেখার জন্য ধামরাই থেকে এলাকায় আসেন। গতকাল সন্ধ্যায় তিনি নিজ ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

পুলিশ এসে ওই নারীর মৃতদেহ ময়নাতদন্তের জন্য নিয়ে গেলেও পরিবারের আবেদনের সাপেক্ষে ময়নাতদন্ত ছাড়াই আজ দুপুরে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

 

নিউজ টি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন:-


© All rights reserved © 2018 MadinaKantho.com
Design & Developed BY Madina Kantho
error: Content is protected !!