শনিবার, ৩১ Jul ২০২১, ০৯:৫৩ অপরাহ্ন

নোটিশ :
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘দৈনিক মদিনা কন্ঠ’ ধন্যবাদ।
ব্রেকিং নিউজ :

হিজলায় গুয়াবাড়িয়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম স্বপন চৌধুরী‘র জয়জয়কার।

স্বপন চৌধুরী

নিজস্ব প্রতিবেদক ।। বরিশালের হিজলা উপজেলার ৩নং গুয়াবাড়িয়া ইউনিয়ন কে আধুনিক ও সন্ত্রাসমুক্ত করতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডভোকেট আমিনুল ইসলাম স্বপন চৌধুরী‘র এর ঘোড়া মার্কার প্রচারণায় ইউনিয়নবাসী মুখরিত হয়ে উঠেছে। অত্র ইউনিয়নের সর্বত্রই ঘোড়া মার্কার জয়জয়কার । এ যেন জয়ের হাওয়া লেগেছে ।

উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়ন একটি ঐতিহ্যবাহী ইউনিয়ন। ইতিপূর্বে বেশ কয়েকজন চেয়ারম্যান নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করলেও ইউনিয়নে চোখে পড়ার মতো কোনো উন্নয়নের দেখা মেলেনি। এলাকাবাসীর অভিমত, আগামী ২১ জুন ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডভোকেট আমিনুল ইসলাম স্বপন চৌধুরী‘র এর ঘোড়া মার্কায় জয়ের মধ্য দিয়ে হয়তো উন্নয়নের আলোতে মুক্তি মিলবে । প্রতিদিনই ইউনিয়নের বিভিন্ন গ্রামে ঘোড়া মার্কার প্রার্থী এডভোকেট আমিনুল ইসলাম স্বপন চৌধুরী এর পক্ষে ব্যাপক প্রচার-প্রচারণা ও গণ সংযোগ করেন স্থানীয় সর্বস্তরের জনগন।

এডভোকেট আমিনুল ইসলাম স্বপন চৌধুরী জানান, আমি দীর্ঘদিন যাবত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ অনুসরণ করে বর্তমানে কেন্দ্রীয় বাংলাদেশ প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক। এছাড়াও হিজলা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সহ অনেক সহযোগী সংগঠনের সাথে জড়িত এই ছিলাম। এ বারের নির্বাচনে ভোটারদের রায়ে বিজয়ী হতে পারলে আমি আমার নির্বাচনী এলাকার জনসাধারণ কে নিয়ে একটি সুন্দর দূর্নীতি, দুঃশাসন, সন্ত্রাস, মাদকমুক্ত, চাঁদাবাজ মুক্ত একটি ইউনিয়ন উপহার দেব ইনশাআল্লাহ। বাংলাদেশের শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ হবে, গুয়াবাড়ীয়া পরিষদ।  এবং দেশের উন্নয়নের ধারা অব্যহত রেখে, সাধারণ মানুষকে নিয়ে এই ৩ নং গুয়াবাড়ীয়া ইউনিয়ন পরিষদকে নতুনভাবে সাজিয়ে তুলতে চাই এটাই আমার প্রত্যাশ। এছাড়াও এলাকাবাসীর সেবার মান বৃদ্ধির পাশাপাশি জনকল্যানে কাজ করতে চাই। জয়ের ব্যাপারে আশাবাদি বলেও জানান তিনি।

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ‘র কর্তৃপক্ষ ” নেবে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১.  মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
error: Content is protected !!