শুক্রবার, ২০ মে ২০২২, ০২:০৬ অপরাহ্ন

নোটিশ
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘মদিনা কন্ঠ ’ ধন্যবাদ। দেশব্যাপি সংবাদদাতা নিয়োগ চলছে । 

সেলুনে বখাটে স্টাইলে চুল কাটার হিরিক ।

মদিনা কন্ঠ:: শহর এবং গ্রাম গঞ্জের হাট বাজারের সেলুন গুলোতে বখাটে স্টাইলে চুল কাটার হিরিক । অভিবাবকদের কথা শুনছেনা বর্তমানের এক শ্রেণির যুবক । বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানের সাথে এ ব্যাপারে আলাপ করলে তারা বলেন আমাদের নিষেধাজ্ঞা থাকলে ও বখাটে কাটিং দিয়ে স্কুল কলেজে আসে – মানছেনা আমাদের কথা ।

এক শ্রেণির যুবক চুল এমন ভাবে কাটেন যে তাদের দুই কানের ওপরের অংশে চুল থাকেই না। কিন্তু মাথার ওপরের অংশে ঘন চুল থাকে। এই চুল বেশ দীর্ঘ হয়। হাঁটার সময় কিংবা মোটরসাইকেল চালানোর সময় এই চুল বাতাসে দুলতে থাকে। ছাত্র ও উঠতি বয়সের যুবকসহ সকলের হেয়ার স্টাইল, চুল কাটাসহ দাঁড়ি ও গোঁফ মডেলিং এবং রং করে। এভাবে চুল কাটা নোকে ‘বখাটে কাটিং’ বলে। সেলুন মালিকদের এই স্টাইলে চুল কাটতে অভিবাবকরা না বললে ও চুল কাটছেন সেলুন মালিক গন। কারন তারা বখাটে কাটিং চুল কাটলে মজুরি বেশি পায় বলে যুবকদের এই কাটিং দিয়ে থাকেন ।

মানুষের লাইফস্টাইলের সঙ্গে তার আচরণের নানা যোগসূত্র রয়েছে। অনেকে উদ্ভট পোশাক পরে ও উদ্ভট স্টাইলে চুল কাটে, যা দৃষ্টিকটু ও অস্বাভাবিক। সেটি তার জীবনযাত্রায় নেতিবাচক প্রভাব অবশ্যই ফেলবে। এ কারণে এটি প্রতিরোধ করা প্রয়োজন। সে ক্ষেত্রে সবার আগে জরুরি সচেতনতা দরকার।

কিন্তু বাজারের কিছু সেলুন গুলেতে জানতে চাইলে বলে আমাদের যে ভাবে চুল কাটতে বলে আমরা সেই ভাবে চুল কাটি আমাদের তো মজুরি দরকার ।

নিউজ টি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন:-


© All rights reserved © 2018 MadinaKantho.com
Design & Developed BY Madina Kantho
error: Content is protected !!