শনিবার, ৩১ Jul ২০২১, ০৯:১৫ অপরাহ্ন

নোটিশ :
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘দৈনিক মদিনা কন্ঠ’ ধন্যবাদ।
ব্রেকিং নিউজ :

সিলেট লাক্কাতুরা চা বাগান থেকে ৪ জুয়াড়ী গ্রেফতার।

Gambler arrested

ফারুক আহমদ:: সিলেটের লাক্কাতুরা চা বাগান থেকে ৪ জুয়াড়িকে গ্রেফতার করেছে এয়ারপোর্ট থানা পুলিশ। রোববার ১৩ জুন রাতে এয়ারপোর্ট থানা পুলিশ লাক্কাতুরা চা শ্রমিক লাইন টিলা থেকে তাদেরকে গ্রেফতার করে। এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জামাদী উদ্ধার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন বিমান বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈনুল ইসলাম জাকির।

গ্রেফতারকৃত জুয়াড়ীরা হলেন- সিলেট লাক্কাতুরা চা-বাগান (চা-শ্রমিক লাইন উপর টিলা) মৃত হরিদাসের ছেলে বাসু দাস (৫২), হবিগঞ্জ জেলার শায়েস্তগঞ্জ থানার চাঁনপুর গ্রামের আলী নেওয়াজের ছেলে জামাল মিয়া (৫২), সিলেট পশ্চিম পীর মহল্লা আ/এ (ঐক্যতান-৮২) মৃত এলাহী বক্সের ছেলে ইলিয়াছ আহমদ (৪৬) ও হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার এনাতাবাদ বাগবাড়ী গ্রামের নুরুল ইসলাম মাহবুবুল আলম চৌধুরী (২৭)।

এ ঘটনায় বিমানবন্দর থানার পুলিশ বাদী হয়ে জুয়া আইনে মামলা দায়ের করে। সোমবার (১৪ জুন) সকালে গ্রেফতারকৃতদের মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।

আরও পড়ুন:-

সিলেটের বিশ্বনাথ উপজেলা ফের হয়ে উঠছে করোনার ‘হটস্পট’।
পরিবহণ শ্রমিক গ্রেফতার, প্রতিবাদে অবরোধ সিলেট-সুনামগঞ্জ সড়ক।
সিলেট বিয়ানীবাজারে সিএনজি’র ধাক্কায় যুবক নিহত।
ওসমানীনগরে নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন।

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ‘র কর্তৃপক্ষ ” নেবে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১.  মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
error: Content is protected !!