শুক্রবার, ৩০ Jul ২০২১, ০৬:২০ অপরাহ্ন

নোটিশ :
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘দৈনিক মদিনা কন্ঠ’ ধন্যবাদ।
ব্রেকিং নিউজ :
বরিশাল বেলতলা পল্টুন থেকে নদীতে পড়ে যুবক নিখোঁজ সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক আলী আশরাফ আর নেই। বাঁশখালীতে দাওয়াতুন্নবী (স.) সংস্থার উদ্যোগে দুস্থ ও অসহায়দের মাঝে ত্রাণ বিতরন গলাচিপায় রুহুল হত্যার ৩৩ দিন পরে প্রধান দুই আসামি গ্রেপ্তার লকডাউন এর সপ্তম দিনে ও আগৈলঝাড়ার বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা। হিজলায় প্রয়াত শফিউল বারী বাবুর মৃত্যুবার্ষিকী পালিত। মেয়ে হয়েও করোনা আক্রান্ত রোগীকে বাঁচাতে নৌকায় অক্সিজেন নিয়ে ঝালকাঠির ঐশী উজিরপুরে মুক্তিযোদ্ধাকে কুপিয়ে হত্যা, আহত ৪ সিলেটে করোনায় ১২ জনের মৃত্যু: আক্রান্ত ৬৬০ জন ঈশ্বরগঞ্জে প্রতিপক্ষের হামলায় শূন্য বসত ভিটা

সিলেটে মে দিবস পালন।

সিলেটে মে দিবস পালন

ফারুক আহমদ,সিলেট প্রতিনিধি:; সিলেটে মে দিবস উপলক্ষে শ্রমিকদের দাবী আদায়ের লক্ষে সিলেট জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের উদ্যোগে সামাজিক দূরত্ব বজায় রেখে মে দিবস পালন করা হয়েছে। শনিবার ১ লা মে সকাল ১১ টায় সময় নগরীর তালতলাস্থ জেলা কার্যলায়ে সামনে এক আলোচনা সভা ও মে দিবস পালন করা হয়ছে।

সিলেট জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের সহ সভাপতি মো: ইউসুফ জামিল’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম সফর আলী খানের পারিচালনায়, সভায় বক্তারা বলেন, বিশ্ব মহামারি করোনা ভাইরাস মোকাবেলায় লকডাউনের কারনে সব থেকে বেশী ও মারাত্বক ভাবে খক্ষিগ্রস্ত হয়েছে-হোটেল শ্রমিক, পরিবহণ শ্রমিক, ক্ষদ্র ব্যবসায়ী হকারসহ সকল শ্রেণী পেশার শ্রমিক শ্রমজীবি মেহনতী মানুষ। সারাদেশ ব্যাপি প্রায় ৪০লক্ষ হোটেল শ্রমিকরা, গত এক মাস যাবত কর্মহীন বেকার হয়ে মানবেতর জীবনযাপন করছে। এমতাবস্থায় সরকার সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট উদাত্ব আহবান, হোটেল শ্রমিকদের বকেয়া পাওনা ও ঈদ উৎসব, বোনাসসহ পুরো মে মাসের বেতনের বাদী জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা হোলেট শ্রমিক ইউনিয়নের উপদেষ্ঠা এস এম নরুল হুদা সালেহ, মহানগর কমিটির সহ সভাপতি হারুন রশিদ মিয়া, জেলার ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো: বশির মিয়া, নগর মহিলা কমিটির মেডিকেল আঞ্চলিক মিটির সভাপতি পারুল বেগম, শাহ পরান থানা কমিটির দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন মুজিবুর, জেলা প্রচার সম্পাদক মো: আকিল হোসেন, জেলা চিনিয়র সদস্য মোজাম্মেল আলী, আম্বরখানা আঞ্চলিক কমিটির নেতা মো: উবায়দুল হক, মো: রাজু,মোছা: রানু বেগম, মো: রাজু আহমদ, মো: মোবারক, ও মো: জিহাদ আহমদ সহ আরো অন্যান্য শ্রমিক নেতৃন্দ।

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ‘র কর্তৃপক্ষ ” নেবে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১.  মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
error: Content is protected !!