শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪৮ পূর্বাহ্ন

নোটিশ :
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘ মদিনা কন্ঠ’ ধন্যবাদ।
ব্রেকিং নিউজ :
বিশ্বনাথে প্রবাসী কল্যান সমিতির কর্তৃক কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্তদের নগদ অর্থ প্রদান বরিশালে বিসিক উদ্যােক্তা মেলা দীর্ঘ ৬ মাস বন্ধ থাকায় পথে বসেছে আয়োজকরা, চালু’র দাবি ঝালকাঠিতে যৌন নিপীড়নের অভিযোগে আওয়ামীলীগ নেতা সিদ্দিক গ্রেফতার খুলনার আমিরপুরে হাতপাখার প্রার্থী মাওঃ মিছবাহ উদ্দিনের ব্যাপক গণসংযোগ হিজলায় ৬শত সাতচল্লিশ শিশু শিক্ষার্থীর ভবিষ্যত অনিশ্চিত ব্রিজটি এখন যেন দুই গ্রামের মানুষের মরণফাঁদ মাওলানা আবদুর রাজ্জাক জেহাদীর ইন্তেকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর শোক ঝালকাঠি সরকারি কলেজে স্বাস্থ্যবিধি মেনে চলছে ক্লাস বিশ্বনাথ উপজেলা জামাতের সাবেক নায়েবে আমির নিজাম সিদ্দিকী গ্রেফতার সেনহাটী ইউনিয়নে হাতপাখার প্রার্থীর গণসংযোগ

সিলেটে আম্বরখানা-শাহী ঈদগাহ সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধন

bslnews

ফারুক আহমদ,সিলেট প্রতিনিধি::: সিলেট নগরীর ব্যস্ততম আম্বরখানা-শাহী ঈদগাহ-টিলাগড় সড়ক সংস্কারের দাবীতে মানববন্ধন পালন করা হয়েছে। আজ শুক্রবার ২৭ আগস্ট বাদ জুমা নগরীর ইলেকট্রিক সাপ্লাই মসজিদের সামনে সুরমা বয়েজ ক্লাব ও ক্লিন সিটির যৌথ উদ্যোগে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধনে বক্তারা বলেন, দীর্ঘ দিন ধরে আম্বরখানা-শাহী ঈদগাহ, টিলাগড় সড়কটি ভেঙ্গে ছোট-বড় গর্ত সৃষ্টি হওয়ায় সড়ক দিয়ে যান চলাচল করা যাচ্ছে না। জীবনের ঝঁকি নিয়ে জনসাধারণকে চলাচল করতে হচ্ছে। সড়কটি ভাঙ্গাচুরা থাকায় যানবাহন চলাচলের একেবারে অনুপযোগী হয়ে পড়েছে। প্রায় সময় ঘটছে নানান দূর্ঘটনা। বিশেষ করে রোগী ও গর্ভবতী মহিলাদের জন্য মরণ ফাঁদে পরিনত হয়েছে এই সড়কটি। দীর্ঘ দিন থেকে ব্যস্ততম সড়কের বেহাল দশা হয়ে পড়ে থাকলেও সংস্কারের কোন উদ্যোগ নিচ্ছে না কর্তৃপক্ষ। যার ফলে জনসাধারণের দূর্ভোগ চরম আকার ধারণ করছে। তাই মানববন্ধন থেকে সড়কটি দ্রুত সংস্কারের জন্য দাবী জানান তারা। বক্তারা হুশিয়ারি উচ্চারণ করে বলেন, আগামী ১ সপ্তাহের ভিতর সড়কের সংস্কার কাজ না হলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

সুরমা বয়েজ ক্লাবের সাবেক সহ সভাপতি গোপাল বাহাদুরের সভাপতিত্বে ও প্রতিষ্ঠাতা আনোয়ার হোসেনের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, সুরমা বয়েজ ক্লাবের উপদেষ্টা এডভোকেট মনসুর চৌধুরী শওকত, আম্বরখানা বাজার কমিটির সাধারণ সম্পাদক গোলজার আহমদ, বাংলাদেশ দুর্নীতি প্রতিরোধ মঞ্চের কেন্দ্রীয় মহাসচিব সাংবাদিক আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া, সাবেক ফুটবলার বাবুল মিয়া, সুরমা বয়েজ ক্লাবের সিনিয়র সদস্য আব্দুল আহাদ এলিছ, সাবেক সাধারণ সম্পাদক গোলাম জাকারিয়া চৌধুরী শিপলু, যুগ্ম সাধারণ সম্পাদক রেজওয়ান আহমদ, সদস্য গপ্পু বাহাদুর, ক্লিন সিটির উপদেষ্টা রাশেদুজ্জামান রাশেদ, সভাপতি নাজিব আহমদ, সদস্য সাইদুজ্জামান সুজন, মিজান আহমদ, নাহিন আহমদ, সুয়েব নেওয়াজ, তারেক রহমান, রুহুল আমিন, নাদিম আহমদ টিপু, নিজাম আহমদ টিটু, খুর্শেদ আলম, ফাহিম আহমদ প্রমুখ।

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ‘র কর্তৃপক্ষ ” নেবে না।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১.  মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
error: Content is protected !!