শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:১৬ পূর্বাহ্ন

নোটিশ :
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘ মদিনা কন্ঠ’ ধন্যবাদ।
ব্রেকিং নিউজ :
বিশ্বনাথে প্রবাসী কল্যান সমিতির কর্তৃক কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্তদের নগদ অর্থ প্রদান বরিশালে বিসিক উদ্যােক্তা মেলা দীর্ঘ ৬ মাস বন্ধ থাকায় পথে বসেছে আয়োজকরা, চালু’র দাবি ঝালকাঠিতে যৌন নিপীড়নের অভিযোগে আওয়ামীলীগ নেতা সিদ্দিক গ্রেফতার খুলনার আমিরপুরে হাতপাখার প্রার্থী মাওঃ মিছবাহ উদ্দিনের ব্যাপক গণসংযোগ হিজলায় ৬শত সাতচল্লিশ শিশু শিক্ষার্থীর ভবিষ্যত অনিশ্চিত ব্রিজটি এখন যেন দুই গ্রামের মানুষের মরণফাঁদ মাওলানা আবদুর রাজ্জাক জেহাদীর ইন্তেকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর শোক ঝালকাঠি সরকারি কলেজে স্বাস্থ্যবিধি মেনে চলছে ক্লাস বিশ্বনাথ উপজেলা জামাতের সাবেক নায়েবে আমির নিজাম সিদ্দিকী গ্রেফতার সেনহাটী ইউনিয়নে হাতপাখার প্রার্থীর গণসংযোগ

লকডাউন এর সপ্তম দিনে ও আগৈলঝাড়ার বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা।

আগৈলঝাড়া বাজার

মনজুর লিটন – আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধিঃ সরকার কর্তৃক ঘোষিত সর্বাত্মক “লক ডাউন” কার্যক্রম যথাযথভাবে বাস্তবায়নসহ জনগণের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে (২৯ জুলাই সোমবার) সকাল ১১টা হতে দুপুর ০১ঃ৩০ ঘটিকা পর্যন্ত এবং বিকাল ৩ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত আগৈলঝাড়া উপজেলার আগৈলঝাড়া বাজার,বাইপাস, দশমির বাজার, করিম বাজার, বারপাইকা, সাহেবের হাট, রামের বাজার, রাজিহার বাজার, বাশাইল বাজার, রথখোলাসহ জনসমাগমস্থলে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আবুল হাশেম, এবং সহকারী ভূমি কমিশনার (এসি ল্যান্ড) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নেহের নিগার তনু কর্তৃক পৃথক পৃথক মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনাকালে জরুরী প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের না হওয়া এবং মাস্ক ব্যতীত কেউ যাতে কোন প্রকার সেবা না পায় সেটি নিশ্চিত করার জন্য নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি ও ঔষুধ বিক্রেতাদের নির্দেশনা প্রদান করা হয়।

এ সময় সরকারি নির্দেশনা অমান্য করায় বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তিকে বিভিন্ন আইনে ০৮ টি মামলায় সর্বমোট ৩৩০০টাকা অর্থদন্ড প্রদান করা হয়। মোবাইল কোর্ট পরিচালনায় আগৈলঝাড়া থানা পুলিশ, আনসার সদস্য ও সাংবাদিকবৃন্দ সার্বিক সহযোগিতা প্রদান করেন।

আরও পড়ুন:-
নলছিটিতে পৌরসভার চেক জালিয়াতি, আটক ৩
হিজলায় জ্বী‌ন ছাড়া‌তে গি‌য়ে যুবক‌কে গলা টি‌পে হত্যা- আটক ২
মানুষের হাত,পা বেঁধে রাখা যায় কিন্তু ক্ষুধা বেঁধে রাখা যায় না।
বরিশালে মানতে নারাজ কঠোর লকডাউন।

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ‘র কর্তৃপক্ষ ” নেবে না।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১.  মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
error: Content is protected !!