মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন

নোটিশ
মদিনা কন্ঠ অনলাইন নিউজ পোর্টাল এর জন্য দেশের সকল জেলা উপজেলায় সংবাদদাতা আবশ্যক।
সর্বশেষ খবর
পটুয়াখালী জেলা সম্মেলন অনুষ্ঠিত সভাপতি রফিকুল সম্পাদক হাসান আলী বরিশালে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে আহত ৬ মসজিদে নববীতে মুসল্লিদের নামাজ আদায়ের রেকর্ড প্রচণ্ড শীত উপেক্ষা করে তুরাগের বিশাল ময়দান জুড়ে চলছে জোর প্রস্তুতি। শরীফার গল্প’ নিয়ে বিভ্রান্তি থাকলে পরিবর্তন হবে: শিক্ষামন্ত্রী বিদেশি শিক্ষার্থীর সংখ্যা কমিয়ে আনার ঘোষণা দিয়েছে কানাডা বরিশালের হিজলায় আধিপত্য বিস্তার নিয়ে আ. লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৭ ঝালকাঠি স্বেচ্ছা‌সেবক দলের সভাপতি আরিফ তালুকদারের বসতঘরে আগুন হিজলায় বিএনপির কারাবন্দী নেতাদের পরিবারের পাশে দাড়ালেন এম হেলাল উদ্দিন । প্রতিটি নতুন সকালেই কল্যাণের ফুল ফোটে

রাজাপুরে নিখোঁজের আটদিন পরে দুই স্কুলছাত্রীকে ফিরে পেল পরিবার

স্কুলছাত্রীকে ফিরে পেল পরিবার

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুরে নিখোঁজের আটদিন পরে দুই স্কুলছাত্রীকে ফিরে পেল তার নিজ নিজ পরিবার। মঙ্গলবার দুপুরে ঝালকাঠি সিনিয়র সহকারী পুলিশ সুপার (রাজাপুর-ঝালকাঠি) সার্কেল মো. মাসুদ রানা থানার হল রুমে উপস্থিত হয়ে প্রেস বিজ্ঞপ্তিতে সাংবাদিকদের কাছে এ তথ্য নিশ্চিত করেন। এ সময় রাজাপুর থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় উপস্থিত ছিলেন।

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানাগেছে, গত ৪ জুলাই উপজেলা সদরের মেডিকেল মোড এলাকা থেকে দুঃসম্পর্কের দুই চাচাত বোন স্কুলে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়ে নিখাঁজ হয়। ৫ জুলাই তাদের নিজ নিজ পরিবার পৃথক দুইটি সাধারণ ডাইরী করেন। পরে ডাইরীর আলোকে রাজাপুর থানা পুলিশ অভিযান চালিয়ে ঢাকা মিরপুর এলাকা থেকে স্থানীয় পুলিশের সহায়তায় ১০ জুলাই একটি ভাড়া বাসা থেকে উদ্ধার করেন। তারা ঐ এলাকায় একটি শপিংমলে চাকুরী নেয়ার চেষ্টা করেছিলেন। পরিবারের সাথে অভিমান করে দুই স্কুলছাত্রী এমনটা করেছেন বলেও পুলিশ জানায়।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় বলেন, দুই স্কুলছাত্রীকে উদ্ধার করে মঙ্গলবার দুপুরে তাদের নিজ নিজ পরিবারের কাছে হস্থান্তর করে সন্তানদের সাথে ভাল আচরণ করার পরামর্শ দেয়া হয়েছে পরিবারকে।


© All rights reserved ©  madinakantho.Com
Design & Developed BY Rahmatullah Palush