বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:২২ অপরাহ্ন

নোটিশ
মদিনা কন্ঠ অনলাইন নিউজ পোর্টাল এর জন্য দেশের সকল জেলা উপজেলায় সংবাদদাতা আবশ্যক।
সর্বশেষ খবর
পটুয়াখালী জেলা সম্মেলন অনুষ্ঠিত সভাপতি রফিকুল সম্পাদক হাসান আলী বরিশালে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে আহত ৬ মসজিদে নববীতে মুসল্লিদের নামাজ আদায়ের রেকর্ড প্রচণ্ড শীত উপেক্ষা করে তুরাগের বিশাল ময়দান জুড়ে চলছে জোর প্রস্তুতি। শরীফার গল্প’ নিয়ে বিভ্রান্তি থাকলে পরিবর্তন হবে: শিক্ষামন্ত্রী বিদেশি শিক্ষার্থীর সংখ্যা কমিয়ে আনার ঘোষণা দিয়েছে কানাডা বরিশালের হিজলায় আধিপত্য বিস্তার নিয়ে আ. লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৭ ঝালকাঠি স্বেচ্ছা‌সেবক দলের সভাপতি আরিফ তালুকদারের বসতঘরে আগুন হিজলায় বিএনপির কারাবন্দী নেতাদের পরিবারের পাশে দাড়ালেন এম হেলাল উদ্দিন । প্রতিটি নতুন সকালেই কল্যাণের ফুল ফোটে

রাজাপুরে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বিল্ডিং নির্মাণের অভিযোগ

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুরে বিজ্ঞ আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বিরোধপূর্ণ জমিতে বিল্ডিং নির্মাণের অভিযোগ উঠেছে। উপজেলার গালুয়া ইউনিয়নের নিজগালুয়া এলাকার আঃ রব হাওলাদারের ছেলে হেলাল হাওলাদার সাংবাদিকদের কাছে লিখিত অভিযোগ করে জানান, আমার আত্মীয় মৃত ফজলুর রহমানের ছেলে আঃ কুদ্দুস হাওলাদারের সাথে জমাজমি নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছে। আমার পিতার পৈত্রিক সূত্রে পাওয়া সম্পত্তি (জে, এল নং ৩৫ , নিজ গালুয়া মৌজার বি, এস ৩১৪ নং খতিয়ানভুক্ত বি, এস ২৬৫ নং দাগ) মালিক আমরা।

আমাদের এই সম্পত্তি নিয়ে স্থানীয়ভাবে সালিশ বৈঠক হলেও তা আমার আত্মীয়রা মানে না। বিরোধপূর্ণ সম্পত্তিনিয়ে বিজ্ঞ আদালতে মামলা চলমান এবং উভয় পক্ষের জন্য নিষেধাজ্ঞা চলমান রয়েছে। গত ১৫ জুলাই দুপুরে প্রতিপক্ষ কুদ্দুস হাওলাদার মহামান্য আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বিরোধীয় সম্পত্তিতে জোরপূর্বক বিল্ডিং নির্মাণ করতে গেলে আমি ও আমার অসুস্থ পিতা তাদের বাঁধা দিলে তারা আমার বাঁধা না মেনে আমাদের গালমন্দ করে ও নানা প্রকারের হুমকি প্রদান করে। এ ব্যাপারে রাজাপুর থানায় অভিযোগ দিতে গেলে তারা তা গ্রহন করেনি বলেও অভিযোগ করেন হেলাল হাওলাদার।

ভুক্তভোগী হেলাল হাওলাদারের কাছ থেকে লিখিত অভিযোগ পেয়ে ১৮ জুলাই সরজমিনে গিয়ে বিরোধপূর্ণ জমিতে আঃ কুদ্দুস হাওলাদারকে পাকা বিল্ডিং নির্মাণের কাজ করতে দেখা যায়।

এ ব্যাপারে আঃ কুদ্দুস হাওলাদারের ছেলে এ্যাডভোকেট মোঃ গোলাম কিবরিয়া সুমন বলেন , আমাদের পূর্বে যে স্থানে ঘর ছিলো এখন সেখানেই আমরা আমাদের মুরব্বিদের অনুমতি নিয়ে বিল্ডিং নির্মাণের কাজ শুরু করছি। তারা এই জমিতে পূর্বে যে নিষেধাজ্ঞা এনেছিলো সেটা উচ্চ আদালত স্টে করে দিয়েছে। এই যায়গায় বর্তমানে বিজ্ঞ আদালতের কোনো নিষেধাজ্ঞা নেই।

এ বিষয়ে আঃ কুদ্দুস হাওলাদার বলেন, বিজ্ঞ আদালতের অনুমতি পেয়ে এই জমিতে আমি বিল্ডিং নির্মাণের কাজ শুরু করেছি।


© All rights reserved ©  madinakantho.Com
Design & Developed BY Rahmatullah Palush