বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৪:০৯ অপরাহ্ন

নোটিশ :
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘দৈনিক মদিনা কন্ঠ’ ধন্যবাদ।

যেকোনো পজিশনে ব্যাট করতে প্রস্তুত সাব্বির রহমান।

Sabbir Rahman

তানসি মুসকান, স্পোর্টস প্রতিনিধি:: সাব্বির রহমান টি টুয়েন্টি স্পেশিয়ালিস্ট হিসেবে একসময় পরিচিত এক মুখ ছিল। বর্তমানে ফর্মহীনতার কারনে জাতীয় দলের বাইরে রয়েছেন। আসন্ন বঙ্গবন্ধু টি টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট দিয়ে বন্ধ জানালা আবার খুলতে চান তিনি। এই টুর্নামেন্ট দিয়ে নিজেকে আরও এক ধাপ উপরে নিয়ে যেতে চান তিনি। খেলবেন বেক্সিমকো ঢাকার হয়ে।

তার ক্যারিয়ার জুড়ে বিভিন্ন পজিশনে খেলেছেন তিনি। তবে তিন নম্বর পজিশনে তার সুনাম রয়েছে। আসন্ন টি টুয়েন্টি টুর্নামেন্টে তাকে কোন পজিশনে দেখা যাবে সাংবাদিকদের এমন প্রশ্নের জবাব দিয়েছেন সাব্বির । বেক্সিমকো ঢাকার ওপেনার হিসেবে নাঈম শেখের সাথে আছেন তরুন তানজিদ তামিম। তবে সাব্বির জানান দলের প্রয়োজনে ওপেন থেকে শুরু করে ৬ বা ৭ নম্বর যে কোনো পজিশনে ব্যাট করতে প্রস্তুত আছেন তিনি।

একটা সময় ছিল যখন ব্যাট হাতে সাব্বির ৪০-৫০ কিংবা ৬০ রান করে সন্তুষ্ট ছিল । কিন্তু সাব্বির রহমান এখন নিজের লেভেলটা আরও বাড়াতে চান। সাব্বির বলেন, ঘরোয়া ক্রিকেটে ৪০-৫০ কিংবা ৬০-৭০ রান করে আউট হয়ে যেতাম। হয়তোবা এখানে সেন্সুরি করলে আমার লেভেলটা আরও বাড়বে।

বেক্সিমকো ঢাকার স্কোয়াড :মুশফিকুর রহিম, নাঈম শেখ, তানজিদ তামিম, সাব্বির রহমান, নাসুম আহমেদ, নাঈম হাসান, রুবেল হোসেন, শাহাদাৎ হোসেন দিপু, আকবর আলী , ইয়াসির আলী, মেহেদি হাসান রানা, আবু হায়দার রনি, মুক্তার আলী, শফিকুল ইসলাম, পিনাক ঘোষ, রবিউল ইসলাম রবি।

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ‘র কর্তৃপক্ষ ” নেবে না।








© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১.  মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
error: Content is protected !!