বুধবার, ০৬ Jul ২০২২, ০১:০১ পূর্বাহ্ন

নোটিশ
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘মদিনা কন্ঠ ’ ধন্যবাদ। দেশব্যাপি সংবাদদাতা নিয়োগ চলছে । 

যুবলীগের হামলায় ঈশ্বরগঞ্জে বিএনপির ইফতার পণ্ড

যুবলীগের হামলায় ঈশ্বরগঞ্জে বিএনপির ইফতার পণ্ড

অনলাইন ডেস্ক:: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিএনপির ইফতার মাহফিলে হামলা ও ভাংচুর চালিয়ে ইফতার আয়োজন পণ্ড করে দিয়েছে উপজেলা যুবলীগ।

শনিবার বিকালে উপজেলার পৌর সদরের চরনিখলা উচ্চ বিদ্যালয় মাঠে এ হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে। এতে বিএনপির ৪-৫ জন নেতাকর্মী আহত হয়।

জানা যায়,উপজেলার পৌর সদরের চরনিখলা উচ্চ বিদ্যালয় মাঠে শনিবার বিকেলে উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়। আয়োজনের প্রস্তুতি মুহুর্তে বিকাল ৪টায় উপজেলা যুবলীগের কিছু নেতাকর্মী দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে হামলা চালিয়ে ভাংচুর করে। ওই সময় ঘটনাস্থলে থাকা কিছু বিএনপির নেতা কর্মী আহত হয়। খবর পেয়ে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে হামলাকারীদের সরিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরবর্তীতে হামলাকারীরা বিএনপির অস্থায়ী কার্যালয়েও হামলা চালিয়ে ভাংচুর করে।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এ কে এম হারুন অর রশিদ বলেন,আমরা প্রশাসনকে অবহিত করে ইফতার মাহফিলের আয়োজন করি। আমাদের প্রস্তুতির শেষ পর্যায়ে আমন্ত্রিত অতিথি ও নেতাকর্মীরা অনুষ্ঠান স্থলে সবে আসতে শুরু করেছে। এরই মধ্যে আওয়ামীলীগের একাংশ সমর্থিত যুবলীগের কিছু উচ্ছৃংখল নেতাকর্মী দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে আমাদের উপর হামলা করে এবং এলোপাতাড়ি ইট-পাটকেল নিক্ষেপ করে। এতে ৪-৫ জন নেতাকর্মী আহত হয়।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইন-চার্জ আব্দুল কাদের মিয়া বলেন, হামলা ও ভাংচুরের ঘটনা শুনে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে এবং ইফতার মাহফিল এখান থেকে সরিয়ে অন্যত্র করার পরামর্শ দেয়া হয়।

নিউজ টি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন:-


© All rights reserved © 2018 MadinaKantho.com
Design & Developed BY Madina Kantho
error: Content is protected !!