সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৬:৩০ পূর্বাহ্ন

নোটিশ :
“নিউজ মদিনা কন্ঠ” ওয়েব সাইটটি ভিজিট করার জন্য আপনাকে আন্তরিক শুভেচ্ছা।
ব্রেকিং নিউজ :
নানা আয়োজনে বরিশাল সদর নৌ থানা পুলিশ ঐতিহাসিক ৭ই মার্চ পালন। শিবগঞ্জে জনপ্রতিনিধি ও কর্মকর্তাদের সাথে অতিরিক্ত সচিবের মতবিনিময় সভা। যশোরে উদ্ভাবক মিজানের উদ্যোগে কোরআন প্রতিযোগিতা অনুষ্ঠান। নলছিটির দপদপিয়ায় মুড়ির গোডাউনে পরিকল্পিত আগুন, ৮ লাখ টাকার ক্ষতি। রাজাপুরে নির্মাণকাজ শেষের আগেই ১৩ কোটি টাকার মডেল মসজিদে ফাটল। ৭ই মার্চের ভাষণ বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ রাজনৈতিক ভাষণ। লালপুরে সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মীর মৃত্যু বরিশালের হিজলায় অভয়াশ্রমে মাছ শিকারের অপরাধে ২ জেলে আটক । মানবিক কারণে মায়ের মৃত্যুতে ছাড়া পেলেন জুয়াড়ি। নাটোরে মুজিব বর্ষ উপলক্ষে মাসব্যাপী বিসিকের উদ্যোগে স্বাধীনতা মেলা শুরু।

মুলাদী পৌরসভার স্বতন্ত্র মেয়র প্রার্থী দিদারুল আহসান খান ইভিএমে বিজয়ের আশাবাদী।

দিদারুল আহসান খান

মনির হোসেন:: জমে উঠেছে মুলাদী পৌরসভার নির্বাচন। এ নির্বাচনকে কেন্দ্র করেই প্রার্থীরা গণসংযোগ, প্রচার-প্রচারনা আর উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন। প্রচন্ড শীতকে উপেক্ষা করে শেষ মুহুর্তে এ প্রচারনা আরো বেড়ে গেছে। মুলাদী পৌরসভায় চলছে নির্বাচনের উৎসবমুখর পরিবেশ। বিশিষ্ট সমাজসেবক ও দানবীর ও শিক্ষাঅনুরাগী মোঃ দিদারুল আহসান খান তিনি এলাকায় নিজ ইমেজে ভোটারদের মন জয় করার চেষ্টা করছেন।

এর বাইরেও তার আলাদা পরিচয় রয়েছে। তার দাবি দীর্ঘদিনের আওয়ামী লীগের দুর্দিনের কাণ্ডারি ও পরীক্ষিত সৈনিক ও দলের জন্য কাজ করছি। তিনি রাজনীতির যোগ-বিয়োগে দলের মনোনয়ন বঞ্চিত হয়ে জনগণের ভালোবাসা নিয়ে এ বারের নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে শক্ত অবস্থানে মাঠে থাকবেন। তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে জনপ্রিয়।তিনি প্রচার প্রচারণায় এলাকায় ব্যাপক সাড়া ফেলেছে।দিদারুল আলম খান জানান, ভোটাররা তাদের মতামতের ভিত্তিতে আমাকে আমার মোবাইল মার্কায় রায় দিলে পৌরবাসীকে একটি আধুনিক মডেল পৌরসভা উপহার দেওয়া হবে।

গনসংযোগ আর উঠান বৈঠক করে ভোটারদের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছেন তিনি। এ মুহুর্তে তিনি জনপ্রিয়তার শীর্ষে রয়েছে আগামী১৪ ফেব্রুয়ারি মোবাইল প্রতীকে সাধারন ভোটারদের সুচিন্তিত রায় নিয়ে জনসেবা করতে চান স্বতন্ত্র প্রার্থী দিদারুল আহসান খান।

ভোটাররা বলছেন, অবহেলিত নদীবেষ্টিত পৌরবাসীকে যে প্রার্থী নাগরিক সুবিধা ও অধিকার প্রতিষ্ঠায় কাজ করবেন তার পক্ষেই ভোটের রায় দিবেন। এ জন্যই যোগ্য প্রার্থীকেই খুজছেন তারা। এলাকার উন্নয়নের হিসেব-নিকেশ করছেন ভোটাররা।

স্বতন্ত্র প্রার্থী দিদারুল আহসান খান তার কর্মী-সমর্থকদের নিয়ে রাত-দিন মোবাইল প্রতীক নিয়ে প্রচার-প্রাচারনা ও উঠান বৈঠক করছেন। তার কর্মীদের সু-সংগঠিত করে তাদের নিয়ে নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন তিনি। ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট ভোট চাইছেন দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।

এ বিষয়ে মুলাদী পৌরসভার স্বতন্ত্র প্রার্থী মোঃ দিদারুল আহসান খান বলেন, ১৪ ফেব্রুয়ারি ।সমাজ গড়বো। পৌরবাসীর সেবার মান বৃদ্ধির পাশাপাশি জনকল্যানে কাজ করতে চাই।তিনি আরো জানান, আমার প্রতিপক্ষ প্রার্থী মোবাইল প্রতীকের জনসমর্থনে ঈর্ষান্বিত হয়ে পোস্টার ফেস্টুন ছিড়ে ফেলেছেন এবং আমাকেসহ সাধারণ ভোটারদের ভয়প্রতি প্রদর্শন ও মারধরের হুমকি দিচ্ছেন।ইভিএমে ভোটে জয়ের ব্যাপারে আশাবাদি বলেও জানান তিনি।

“সকল আপডেট নিউজ পেতে পেইজে লাইক দিন”

নিউজটি শেয়ার করুন

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ” নেবে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১. নিউজ মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
You cannot copy content of this page