শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:৫৮ পূর্বাহ্ন

নোটিশ :
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘ মদিনা কন্ঠ’ ধন্যবাদ।
ব্রেকিং নিউজ :
বিশ্বনাথে প্রবাসী কল্যান সমিতির কর্তৃক কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্তদের নগদ অর্থ প্রদান বরিশালে বিসিক উদ্যােক্তা মেলা দীর্ঘ ৬ মাস বন্ধ থাকায় পথে বসেছে আয়োজকরা, চালু’র দাবি ঝালকাঠিতে যৌন নিপীড়নের অভিযোগে আওয়ামীলীগ নেতা সিদ্দিক গ্রেফতার খুলনার আমিরপুরে হাতপাখার প্রার্থী মাওঃ মিছবাহ উদ্দিনের ব্যাপক গণসংযোগ হিজলায় ৬শত সাতচল্লিশ শিশু শিক্ষার্থীর ভবিষ্যত অনিশ্চিত ব্রিজটি এখন যেন দুই গ্রামের মানুষের মরণফাঁদ মাওলানা আবদুর রাজ্জাক জেহাদীর ইন্তেকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর শোক ঝালকাঠি সরকারি কলেজে স্বাস্থ্যবিধি মেনে চলছে ক্লাস বিশ্বনাথ উপজেলা জামাতের সাবেক নায়েবে আমির নিজাম সিদ্দিকী গ্রেফতার সেনহাটী ইউনিয়নে হাতপাখার প্রার্থীর গণসংযোগ

মাওলানা আবদুর রাজ্জাক জেহাদীর ইন্তেকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর শোক

IAB_news

নিজস্ব প্রতিবেদক:: বাংলাদেশ কোরআন শিক্ষাবোর্ডের সহকারী শিক্ষা ও প্রশিক্ষণ সচিব আলহাজ্ব মাওলানা আবদুর রাজ্জাক জেহাদীর ইন্তেকালে পীর সাহেব চরমোনাইসহ নেতৃবৃন্দের শোক ও মাগফিরাত কামনা

বাংলাদেশ কোরআন শিক্ষাবোর্ডের সহকারী শিক্ষা ও প্রশিক্ষণ সচিব আলহাজ্ব মাওলানা আবদুর রাজ্জাক জেহাদী ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে বরিশাল থেকে ঢাকায় আনার পথে গতরাত ১টায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মাওলানা আব্দুর রাজ্জাক জেহাদীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে মরহুমের মাগফিরাত কামনা করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই, দলের সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই ও মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ।

পৃথক পৃথক বিবৃতিতে মরহুমের মাগফিরাত কামনা করেছেন, প্রেসিডিয়াম সদস্য ও চরমোনাই কামিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী, অধ্যাপক আশরাফ আলী আকন, জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের সভাপতি আল্লামা নূরুল হুদা ফয়েজী, সাধারণ সম্পাদক মাওলানা গাজী আতাউর রহমান, জাতীয় শিক্ষক ফোরামের কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক মাহবুবুর রহমান ও সেক্রেটারী জেনারেল অধ্যাপক নাসির উদ্দিন খান, ইসলামী আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম, সেক্রেটারী আলহাজ্ব আব্দুল আউয়াল মজুমদার, ঢাকা মহানগর উত্তর সভাপতি প্রিন্সিপাল মাওলানা শেখ ফজলে বারী মাসউদ ও সেক্রেটারী মাওলানা আরিফুল ইসলাম, জাতীয় তাফসীর পরিষদের চেয়ারম্যান মাওলানা আহমদ আবদুল কাইয়ূম।

আজ মঙ্গলবার এক শোক বার্তায় পীর সাহেব চরমোনাই বলেন, মাওলানা আবদুর রাজ্জাক জেহাদী ছিলেন দীনের একজন অন্যতম দায়ী ও মুবাল্লিগ। মুফতী সৈয়দ ফয়জুল করীম শায়খে চরমোনাই’র সাথে দেশের প্রত্যন্ত অঞ্চলে বলিষ্ঠকন্ঠে দীনের দায়ী হিসেবে ব্যাপক ভুমিকা রাখতেন। ৬৮ হাজার গ্রামে ৬৮ হাজার নূরানী মক্তব বাস্তবায়নে মাঠে ময়দানে কাজ করেছেন। প্রত্যন্ত অঞ্চলে কুরআন শিক্ষার আলো ছড়িয়ে দিতে কঠোর পরিশ্রম করেছেন। তাঁর দরদমাখা দরাজকন্ঠের আহ্বান জনসাধারণকে কুরআনি শিক্ষা অর্জন ও কুরআনের পথে নিজেদের পরিচালিত করতে উৎসাহিত করতো। তাকে হারিয়ে আমরা বাকরুদ্ধ ও গভীরভাবে শোকাহত।

আল্লাহ তায়ালা তার ভুলত্রুটি ক্ষমা করে তাকে জান্নাতবাসী করুন এবং তার শোকসন্তপ্ত পরিবারকে ধৈর্য্য ধারণ করার তৌফিক দান করুন, আমীন।

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ‘র কর্তৃপক্ষ ” নেবে না।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১.  মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
error: Content is protected !!