শনিবার, ১৯ Jun ২০২১, ১১:৫৪ অপরাহ্ন

নোটিশ :
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘দৈনিক মদিনা কন্ঠ’ ধন্যবাদ।
ব্রেকিং নিউজ :
বিশ্বনাথে ইভটিজিং করায় যুবককে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। হিজলায় গুয়াবাড়িয়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম স্বপন চৌধুরী‘র জয়জয়কার। ঈশ্বরগঞ্জে সাংবাদিকদের সাথে ইউএনও’র প্রেস ব্রিফিং। বাসায় ফিরেছেন ইসলামী বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনান। শাহান আরা বেগম এর মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মোনাজাত। গলাচিপায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপলক্ষে মতবিনিময় সভা। বিশ্বনাথে প্রবাসীদের নামে চত্বর, অনুদান দিলেন এমপি মোকাব্বির। নলছিটির মগড় ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের জয়জয়কার। মেহেন্দিগঞ্জে কলাগাছ খাওয়ার জেরে দুটি গরু নির্মমভাবে কুপিয়ে রক্তাক্ত করলো মেম্বারের ছেলে। তালতলীতে আগুনে পুড়ে গেল ১২ দোকান।

মসজিদে ইতেকাফরত অবস্থায় হেফাজত নেতা-শাহিনুর পাশা আটক।

শাহিনুর পাশা আটক

অনলাইন ডেস্ক:: জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ কেন্দ্রীয় সহসভাপতি ও হেফাজতে ইসলামের সদ্য বিলুপ্ত হওয়া কমিটির আইনবিষয়ক সম্পাদক মাওলানা শাহিনুর পাশা চৌধুরীকে আটক করেছে সিআইডির (অপরাধ তদন্ত বিভাগ) ঢাকার একটি টিম।

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সিলেট নগরীর বনকলাপাড়া আব্বাসী জামে মসজিদ থেকে তাকে আটক করা হয়। তিনি মসজিদে ইতেকাফে বসেছিলেন।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপকমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্লাহ তাহের বিষয়টি নিশ্চিত করে বলেন, সিআইডির ঢাকার একটি টিম অভিযান চালিয়ে তাকে আটক করেছে।

আরোও পড়ুন:-

৯০ হাজার কোরআন বিতরণের বিশেষ উদ্যোগ নিয়েছে তুরস্ক সরকার।
বরিশালের হিজলায় জমি নিয়ে বিরোধে কুপিয়ে হত্যা।
বাবুই পাখির বাসায় আগুন, নিষ্টুরভাবে পুড়িয়ে মারলো ৩৩টি ছানা|

নিউজটি শেয়ার করুন

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ‘র কর্তৃপক্ষ ” নেবে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১. দৈনিক মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush