শনিবার, ৩১ Jul ২০২১, ১০:২৬ অপরাহ্ন

নোটিশ :
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘দৈনিক মদিনা কন্ঠ’ ধন্যবাদ।
ব্রেকিং নিউজ :

মনে হয় করোনা ভাইরাস নেই বরিশাল সদর হাসপাতালে।

মেহেদী তামিমঃ সারাবিশ্বে ছড়িয়ে পরেছে মহামারী করোনা ভাইরাস রোগটি । যার প্রেক্ষিতে বাংলাদেশে চলছে কঠোর লকডাউন ।এরই ধারাবাহিকতায় বরিশালে চলছে সরকার ঘোষিত কঠোর লকডাউনের ১১ তম দিন। কিন্তু ভিন্ন চিএ গিয়ে দেখা যায় সরকারি বরিশাল সদর হাসপাতালে, টিকিট কাটা থেকে শুরু করে প্রত্যোকটি ডাক্তারের রুমের সামনে নেই কোন সামাজিক দুরত্বের লাইন। সদর হাসপাতালে দেখাতে আসা রোগী ও স্বজনদের চলাচলতি দেখলে মনে হয় করোনার কোন ভাইরাস নেই বরিশাল সদর হাসপাতালে।

রোগী ও স্বজনদের ভিতরে নেই কোন সামাজিক দুরত্ব,মাস্কের ব্যাবহার তেমন টা দেখা যায়না,কেউ মাস্ক পড়লেও থুথনির নিচে নামিয়ে রাখে।মনে হয় যেন সে তার দায় সারাচ্ছে,হ্যান্ড স্যানিটাইজারের ব্যাবহার নাই বললেই চলে।

এই বিষয়ে নেই কোন হাসপাতাল কতৃপক্ষের কোন নজরদারি। এক ডাক্তারের রুমের সামনে দায়িত্ব থাকা অফিস সহায়ক আঃছওার হাওলাদারকে সামাজিক দুরত্ব ও মাস্ক ব্যাবহারের অবহেলার কথা জিজ্ঞেসা করলে তিনি জানান, যতটা সম্ভব আমি মাস্ক ছাড়া কাউকে ভিতরে ঢুকতে দেইনা।

এই বিষয়ে সদর হাসপাতালের আর,এম,ও ডাঃ মলয় কৃষ্ণ বড়াল এর সাথে সাক্ষাৎ করলে তিনি জানান, আমি সহ আমার কর্মকর্তা, কর্মচারীরা যথেষ্ট সম্ভব রোগী ও স্বজনদের করোনার সচেতনতার চেষ্টা করছি।তারপরও যদি তারা না মানে তাহলে কিভাবে করোনা রোধ হবে,তবে করোনা রোধের দায়িত্ব আপনার আমার এবং সকলের।

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ‘র কর্তৃপক্ষ ” নেবে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১.  মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
error: Content is protected !!