বুধবার, ১৬ Jun ২০২১, ০৫:০৫ অপরাহ্ন

নোটিশ :
“দৈনিক মদিনা কন্ঠ” সাইটটি ভিজিট করার জন্য আপনাকে ধন্যবাদ।
ব্রেকিং নিউজ :
বিশ্বনাথে প্রবাসীদের নামে চত্বর, অনুদান দিলেন এমপি মোকাব্বির। নলছিটির মগড় ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের জয়জয়কার। মেহেন্দিগঞ্জে কলাগাছ খাওয়ার জেরে দুটি গরু নির্মমভাবে কুপিয়ে রক্তাক্ত করলো মেম্বারের ছেলে। তালতলীতে আগুনে পুড়ে গেল ১২ দোকান। সিলেট বিয়ানীবাজারে সিএনজি’র ধাক্কায় যুবক নিহত। প্রধানমন্ত্রীর উপহার ভুমিহীনদের গৃহ নির্মান কাজ পরিদর্শন করলেন উপ-পরিচালক। পরিবহণ শ্রমিক গ্রেফতার, প্রতিবাদে অবরোধ সিলেট-সুনামগঞ্জ সড়ক। সিলেটের বিশ্বনাথ উপজেলা ফের হয়ে উঠছে করোনার ‘হটস্পট’। আগৈলঝাড়ায় কথিত তিন সাংবাদিক একটি এতিমখানায় দিনভর অবরুদ্ধ, মুচলেকা দিয়ে ছাড়া পেয়েছে। সিলেট লাক্কাতুরা চা বাগান থেকে ৪ জুয়াড়ী গ্রেফতার।

মনিরামপুরে ভালবাসা দিবসে পরিবার ও সমাজ উন্নয়ন সংস্থার পোশাক ও খাবার বিতরণ।

fsdo

আবদুল্লাহ আল মামুন ,যশোর জেলা প্রতিনিধি:: পরিবার ও সমাজ উন্নয়ন মূলক সংস্থা (fsdo)বিশ্ব ভালবাসা দিবস পালিত। যেদিন ভালবাসা বিনিময় করতে কেহ পার্কে, বা বিভিন্ন ভাবে ভালবাসা বিনিময় করে থাকে। অশ্লীল কুকর্ম রাস্তা থেকে যুবক যুবতীদের ফেরাতে এক গুচ্ছ তরুণ যুবক আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

খুলনা বিভাগীয় কমিটির আয়োজনে মনিরামপুর পৌর এলাকা সহ বিভিন্ন রাস্তায় মটর বাইক ভ্রমন করে অসহায় ভিক্ষুক,ও সুবিধা বঞ্চিত মানুষকে একটি করে টিশার্ট খাবার ও একটি করে গোলাপ ফুল দিয়ে ভালবাসা বিনিময় করা হয়।

বিভাগীয় কমিটির মানবাধিকার বিষয়ক সম্পাদক, শাহারিয়া ইসলাম (তহিদ) ও মনিরামপুর থানা কমিটির রক্ত দান সম্পাদক শারমিন সুলতানার অর্থায়নে বিশ্ব ভাল বাসা দিবস মিশন করা হয়।

মিশনটি উদ্বোধন করেন মনিরামপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা, ওসি মোঃ রফিকুল ইসলাম ও প্রতিষ্ঠা দেব বিশ্বাস।

এসময় আরো উপস্থিত ছিলেন,দিপ্ত মন্ডল সহ সভাপতি প্রধান কার্যালয়। শাহারিয়া ইসলাম (তহিদ) খুলনা বিভাগীয় কমিটি মানবাধিকার বিষয়ক সম্পাদক, সবুজ হোসেন সভাপতি ভোজগাতি কমিটির শারমিন সুলতানা, মনিরামপুর থানা কমিটির রক্ত দান সম্পাদক, জিহাদ,যশোর জেলা কমিটি, বোরহান উদ্দিন (বাপ্পি) সভাপতি মনিরামপুর ব্লাড ব্যাংক,হাবিবুল্লাহ মনিরামপুর থানা কমিটির সহ সাধারণ সম্পাদক রহমান ঝিকরগাছা কমিটির ইনামুল,সোহান সহ জেলা ও বিভাগীয় নেতা কর্মী বৃন্দ।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ‘র কর্তৃপক্ষ ” নেবে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১. দৈনিক মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush