মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৭:৫৬ পূর্বাহ্ন

নোটিশ :
“দৈনিক মদিনা কন্ঠ” ওয়েব সাইটটি ভিজিট করার জন্য আপনাকে আন্তরিক শুভেচ্ছা।
ব্রেকিং নিউজ :
আল-আকসা মসজিদ প্রাঙ্গণে আবারও সংঘর্ষে শতাধিক আহত। প্রতি বছরের ন্যায় এবারও মানব সেবায় এগিয়ে আসলেন-মানবিক নেতা এম হেলাল উদ্দিন। আগৈলঝাড়ায় বসত ঘর পুড়ে ছাই কিন্তু পোড়েনি কোরআন শরিফ। নলছিটিতে ড্রেজার মালিককে ৮০ হাজার টাকা জরিমানা। বাকেরগঞ্জে বজ্রপাতে একজনের মৃত্যু। বরিশাল বিভাগীয় অনলাইন সম্পাদক-প্রকাশক পরিষদের এতিম ছাত্রদের নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত ওসমানীনগরে সময় মতো ইফতারী না দেওয়াতে নববধূ হত্যা, স্বামী-শাশুড়ি গ্রেফতার। বরিশালের চন্দ্রমোহন এলাকায় কবরস্থানের জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ। এনআরবি ব্যাংকের খাদ্যসামগ্রী বিতরণ করলেন শফিক চৌধুরী। আগৈলঝাড়ায় খালেদা জিয়ার রোগ মুক্তি উপলক্ষে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য ফ্রন্ট এর বিশেষ প্রার্থনা।

মধুপুর একাদশ স্পোর্টিং ক্লাবের উদ্যোগে জমকালো আয়োজনে ফুটবল ফাইনাল অনুষ্ঠিত।

মধুপুর স্পোর্টিং ক্লাব

হোছাইন মুহাম্মদ তারেক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি:: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার মধুপুর ইউনিয়নে “মধুপুর একাদশ স্পোর্টিং ক্লাব” এর উদ্যোগে আয়োজিত ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে টুর্ণামেন্ট কমিটির সভাপতি জাকির আল জুনাইদ লেলিনের সভাপতিত্বে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাকির হোসেন।

মাঠ প্রাঙ্গণে পৌঁছালে অতিথিদের উষ্ণ অভ্যর্থনাসহ ব্যাচ পড়ানো হয়। তারপরই প্রধান অতিথি বেলুন উড়িয়ে শুভ উদ্বোধন ঘোষণা করেন। এসময় আতশবাজিতে চারপাশ মুখরিত হয়ে ওঠে। খেলা দেখার জন্য হাজার হাজার মানুষ উপস্থিত হয় মধুপুর উচ্চ বিদ্যালয় মাঠে। তিল ধারনের ঠাঁই ছিল মাঠের চারপাশ জুড়ে। খেলার প্রতি মানুষের ভালোবাসা পরিলক্ষীত হয়েছে শুরু থেকে শেষ অবদি।

টুর্ণামেন্টের আকর্ষনীয় দিক ছিল সাবেক ক্রীড়া প্রেমীদের সম্মাননা প্রদান। মধুপুরের খেলাধূলায় যাদের অবদান ছিল তাদেরকে সম্মাননা প্রদান করা হয়েছে। সম্মাননা গ্রহীতারা এমন আয়োজনের জন্য আয়োজক কমিটির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। খেলোয়াড় থাকাকালীন যে সম্মান তারা পাননি,তা আজ পেয়ে তারা উদ্দীপিত।

খেলায় অংশগ্রহণ করে “এসএসসি ব্যাচ২০১৬” এবং “মধুপুর একাদশ স্পোর্টিং ক্লাব” নামের দু’টি দল। এক শূন্য গোলে বিজয়ী হয় মধুপুর একাদশ স্পোর্টিং ক্লাব। খেলা শেষে হাজার হাজার দর্শকের উপস্থিতিতে রেফেল ড্র অনুষ্ঠিত হয় এবং একজন সেরা দর্শক নির্বাচন করা হয়। প্রথম পুরষ্কার মোটরসাইকেলসহ মোট ১৫টি পুরষ্কার প্রদান করা হয়।
এসময় আরও উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) সাঈদা পারভীন, ঈশ্বরগঞ্জ অফিসার-ইনচার্জ (তদন্ত) জহিরুল ইসলাম মুন্না, মগটুলা ইউনিয়ন চেয়ারম্যান মামুন মিয়া।

খেলা দেখতে আসা দর্শক হাবিবুল্লাহ বলেন, এমন আয়োজন মধুপুরে খুব একটা হয়নি। গোছানো এই ফুটবল টুর্ণামেন্ট অনুপ্রেরণা হতে পারে বলে মনে করেন তিনি।

টুর্ণামেন্ট কমিটির সভাপতি জাকির আল জুনাইদ লেলিন বলেন, সবটুকু আন্তরিকতার সংমিশ্রণ ছিল আয়োজনটিতে। পুরোপুরি চেষ্টা করা হয়েছে মানুষকে ভাল একটি খেলা উপহার দিতে। এক্ষেত্রে তিনি বেশ সফল বলে মনে করেন তিনি। তিনি আরও যোগ করে বলেন, বর্তমান তরুণ সমাজকে খেলার প্রতি আগ্রহী করতে এই আয়েজন ভূমিকা রাখবে। ছেলেমেয়েদের মাঠের প্রতি আগ্রহী করতে পারলে সমাজের মাদকসহ অনেক ক্ষতিকর দিক থেকে নিষ্কৃতি পাওয়া সম্ভব।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ‘র কর্তৃপক্ষ ” নেবে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১. দৈনিক মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
You cannot copy content of this page