শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:২৩ পূর্বাহ্ন

নোটিশ :
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘ মদিনা কন্ঠ’ ধন্যবাদ।
ব্রেকিং নিউজ :
বিশ্বনাথে প্রবাসী কল্যান সমিতির কর্তৃক কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্তদের নগদ অর্থ প্রদান বরিশালে বিসিক উদ্যােক্তা মেলা দীর্ঘ ৬ মাস বন্ধ থাকায় পথে বসেছে আয়োজকরা, চালু’র দাবি ঝালকাঠিতে যৌন নিপীড়নের অভিযোগে আওয়ামীলীগ নেতা সিদ্দিক গ্রেফতার খুলনার আমিরপুরে হাতপাখার প্রার্থী মাওঃ মিছবাহ উদ্দিনের ব্যাপক গণসংযোগ হিজলায় ৬শত সাতচল্লিশ শিশু শিক্ষার্থীর ভবিষ্যত অনিশ্চিত ব্রিজটি এখন যেন দুই গ্রামের মানুষের মরণফাঁদ মাওলানা আবদুর রাজ্জাক জেহাদীর ইন্তেকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর শোক ঝালকাঠি সরকারি কলেজে স্বাস্থ্যবিধি মেনে চলছে ক্লাস বিশ্বনাথ উপজেলা জামাতের সাবেক নায়েবে আমির নিজাম সিদ্দিকী গ্রেফতার সেনহাটী ইউনিয়নে হাতপাখার প্রার্থীর গণসংযোগ

বিশ্বনাথে ২৮৫ বোতল ভারতীয় মদসহ ২ মাদক ব্যবসায়ী আটক

drag

ফারুক আহমদ,সিলেট প্রতিনিধি:: সিলেটের বিশ্বনাথ উপজেলায় ২৮৫ বোতল ভারতীয় মদসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। আজ মঙ্গলবার ২৪ আগস্ট দুপুর ২.৩০ ঘটিকায় উপজেলার লামাকাজী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের পরগনা বাজার রোডে আতাপুর বকতুল্লাহ’র বাড়ীর সামনে সুরমা নদীর পার থেকে তাদেরকে আটক করা হয়।

আটকৃতরা হলেন উপজেলার দৌলতপুর ইউনিয়নের ছত্রিশ গ্রামের মৃত আলী আকবরের ছেলে সিএনজি অটো রিক্সাচালক আনহার আলী ও একই গ্রামের মৃত ফিরোজ বক্স’র ছেলে সুহেল বক্স (৩৫)। এসময় তাদের কাছ থেকে ২১৮ পিচ অফিসার চয়েজ, ২২ পিচ মেগডুয়েন্স ও ৪৫ পিচ এসি প্লাডা ভারতীয় মদসহ মাদক বহণকারী একটি ট্রলার (নৌকা) এবং একটি সিএনজি অটোরিক্সা (সিলেট থ ১২-৯২৩০) জব্দ করে পুলিশ।

অভিযানে নেতৃত্ব দেয়া থানা পুলিশের এসআই গাজী মোয়াজ্জেম, সাইফুল মোল্লা ও এএসআই রেদওয়ান মিয়া জানান, সুনামগন্জের ছাতক থেকে নৌকাযোগে মাদকের বড় চালান বিশ্বনাথে প্রবেশ করছে মর্মে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এসময় ঘটনাস্থলে নৌকা থেকে সিএনজিতে বস্তাভর্তি মাদক লোড করছিল তারা। পুলিশের উপস্থিতি টের পেয়ে অজ্ঞাত তিনজন পালিয়ে গেলেও ২৮৫ বোতল ভারতীয় মদ ও মাদক বহণকারী সিএনজিসহ দু’জনকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, মাদকের বিরুদ্ধে আমরা ‘জিরো টলারেন্স’ নীতিতে এগুচ্ছি। আটকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে নিয়মিত মামলা দেয়া হবে।

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ‘র কর্তৃপক্ষ ” নেবে না।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১.  মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
error: Content is protected !!