রবিবার, ২০ Jun ২০২১, ১২:০৩ পূর্বাহ্ন

নোটিশ :
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘দৈনিক মদিনা কন্ঠ’ ধন্যবাদ।
ব্রেকিং নিউজ :
বিশ্বনাথে ইভটিজিং করায় যুবককে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। হিজলায় গুয়াবাড়িয়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম স্বপন চৌধুরী‘র জয়জয়কার। ঈশ্বরগঞ্জে সাংবাদিকদের সাথে ইউএনও’র প্রেস ব্রিফিং। বাসায় ফিরেছেন ইসলামী বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনান। শাহান আরা বেগম এর মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মোনাজাত। গলাচিপায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপলক্ষে মতবিনিময় সভা। বিশ্বনাথে প্রবাসীদের নামে চত্বর, অনুদান দিলেন এমপি মোকাব্বির। নলছিটির মগড় ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের জয়জয়কার। মেহেন্দিগঞ্জে কলাগাছ খাওয়ার জেরে দুটি গরু নির্মমভাবে কুপিয়ে রক্তাক্ত করলো মেম্বারের ছেলে। তালতলীতে আগুনে পুড়ে গেল ১২ দোকান।

বিশ্বনাথে সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও মতবিনিময়।

সুমন চন্দ্র দাশ

ফারুক আহমদ,সিলেট প্রতিনিধি:: সিলেটের বিশ্বনাথ উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন নব-নিযুক্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক সুমন চন্দ্র দাশ। (বুধবার ১৯ মে) বিকেল ৪ ঘটিকার সময় উপজেলা বিআরডিবি মকনফারেন্স হল রুমে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপজেলা ও পৌরবাসীর উন্নয়নে কাজ করার জন্য সাংবাদিকদের সার্বিক সহযোগীতা কামনা করেন ইউএনও।
মতবিনিময় সভায় সাংবাদিকরা বাসিয়া সেতুর উপর থাকা দুটি সেতুতে ভিক্ষুক ও দোকান বসার কারণে এবং পৌর শহরের যত্রতত্র গাড়ির স্ট্যান্ড ও সিএনজি পার্কিং করার মহিলাসহ জনসাধারণের চলাচলে দূর্ভোগ পোহাতে হচ্ছে, গ্যাস সিলিন্ডারে অবৈধ প্রক্রিয়ায় গ্যাস কমিয়ে বিক্রি করে জনগণ আর্থিক ক্ষতিগ্রস্থ করা হচ্ছে, বাসিয়া নদীর দুই তীরের অবৈধ স্থাপনাসহ কালীগঞ্জ ও আটগ্রাম বাজারের অবৈধ স্থাপনা উচ্ছেদ করে মানুষের ভোগান্তি কমিয়ে আনতে, ময়লা আবর্জনা ফেলার নির্দিস্ট স্থান নির্ধারণ করে বাসিয়া নদীকে বাঁচানোর উদ্যোগ গ্রহন করতে, জাল নাগরিকত্ব সনদ নিয়ে শিক্ষকতা যোগদানকারীদের ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন করে শিক্ষাখ্যাতকে দূর্নীতিমুক্ত করতে এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কমিউনিটি ক্লিনিকগুলোতে মানুষ যাতে সঠিক স্বাস্থ্যসেবা পান সেব্যবস্থা করতে, চাউলধনী হাওরের ও লামাকাজীতে বিশ্বনাথ-সদর উপজেলার সীমানা করার উদ্যোগ গ্রহন করার, বাজার ইজারার টাকা দিয়ে বাজারের উন্নয়ন করার উদ্যোগ গ্রহন করাতে প্রশাসনের সুদৃষ্টিকামনা করেন।

সাংবাদিকদে বিভিন্ন প্রশ্ন ও বক্তব্যের ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক সুমন চন্দ্র দাশ বলেন, বিশ্বনাথকে মডেল হিসেবে গড়ে তুলতে হলে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এলাকার সার্বিক উন্নয়নে সাংবাদিকদের সহযোগীতা অত্যান্ত গূরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আইনী প্রক্রিয়ার মাধ্যমে সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে ও অবৈধ কাজের সাথে জড়িতদেরকে আইনের আওতায় আনা হবে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) মো. কামরুজ্জামান, বিশ্বনাথ প্রেস ক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, সহ সভাপতি তজম্মুল আলী রাজু, সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মিজান, রফিকুল ইসলাম জুবায়ের, সদস্য মাওলানা শহিদুর রহমান, নূর উদ্দিন, জামাল মিয়া, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাইফুল ইসলাম বেগ, সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, আশিক আলী, রোহেল উদ্দিন, কামাল মুন্না, নবীন সোহেল, টুনু তালুকদার, আক্তার আহমদ শাহেদ, মোশাহিদ আলী, আব্দুস সালাম, বদরুল ইসলাম মহসিন, মিছবাহ উদ্দিন, ফটো সাংবাদিক শফিকুল ইসলাম শফিক প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ‘র কর্তৃপক্ষ ” নেবে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১. দৈনিক মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush