সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৭:১৬ পূর্বাহ্ন

নোটিশ
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘মদিনা কন্ঠ ’ ধন্যবাদ। দেশব্যাপি সংবাদদাতা নিয়োগ চলছে । 
ব্রেকিং নিউজ :
পথভোলা মানুষকে আল্লাহর সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার জন্য চরমোনাইতে মাহফিল হিজলায় সংবাদকর্মীকে প্রাণনাশের হুমকির অভিযোগ,থানায় জিডি হিজলায় আটো গাড়ীর ধাক্কায় এক শিশু মৃত্যু নড়াইলে রোপা আমনের বাম্পার ফলন রফি উসমানী’র ইন্তেকালে পীর সাহেব সাহেব চরমোনাই’র শোক প্রকাশ নড়াইলে পুলিশের অভিযানে ডাকাতি মামলার সাজাপ্রাপ্ত পালাতক আসামী গ্রেফতার স্টেডিয়ামে বসে অ্যালকোহল গ্রহণ নিষিদ্ধ করল ফিফা ডেঙ্গুতে আরও ৩ জনের মৃত্যু, আক্রান্ত ২৫০ বিশ্বনাথে মোক্তার আলী ফাউন্ডেশনের ১ম মেধাভিত্তিক প্রাথমিক স্কুল বৃত্তি সম্পন্ন হজ ও ওমরা ব্যবস্থা বিষয়ক সম্মেলন উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী

বিশ্বনাথে ভাই ভাই ফুটবল টুর্নামেন্টের ৩য় আসরের ফাইনাল ও পুরুস্কার বিতরণ

ভাই ভাই ফুটবল টুর্নামেন্ট

ফারুক আহমদ::  সিলেটের বিশ্বনাথে ভাই ভাই স্পোর্টিং ক্লাবের উদ্যোগে আয়োজিত ৩য় আসরের ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরণ শুক্রবার ১লা এপ্রিল বিকাল ৩ টায় অনুষ্টিত হয়েছে। টুর্নামেন্ট’র তৃতীয় আসরের ফাইনাল খেলায় রয়েল স্পোর্টিং ক্লাব চাতল (সিলেট সদর) ১-০ গোলের ব্যবধানে ভাই ব্রাদার্সকে (সিলেটের বিশ্বনাথ) কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। ফাইনাল খেলায় ম্যান অব দ্যা ম্যাচ ও টুর্নামেন্ট নির্বাচিত হন রয়েল স্পোর্টিং ক্লাবের গোলকিপার দুলাল আহমদ।

শুক্রবার ১ এপ্রিল বিকেলে লামাকাজী পয়েন্ট সংলগ্ন উত্তরের মাঠে ভাই ভাই স্পোর্টিং ক্লাব মির্জার গাঁও এর ব্যবস্থাপনায় টুর্নামেন্টের আয়োজন করা হয়। ফাইনাল খেলা শেষে চ্যাম্পিয়ন দলকে স্বর্ণের নৌকা ও রানার্সআপ দলকে স্বর্ণের বল তুলে দেন অতিথিরা। ফাইনাল খেলা উপভোগ করতে ফুটবল মাঠে দর্শকদের তিল ধারনের ঠাঁই ছিল না। খেলায় উভয় পক্ষে দেশী নামিদামী খেলোয়াড়দের ক্রীড়া নৈপুণ্য উপভোগ করেন দর্শকেরা।

বিশিষ্ট মুরব্বি ও সালিশ ব্যক্তিত্ব মো. শাহজাহান মিয়ার সভাপতিত্বে ও ধারাভাষ্যকার জুয়েল আহমদ এর পরিচালনায় ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এসএম নুনু মিয়া।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিলাদ আহমদ চৌধুরী, বিশিষ্ট চিকিৎসক ও ক্রীড়ানুরাগী ডা খলিলুর রহমান, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন। এ সময় টুর্নামেন্টের পুরুস্কারদাতা ও ফ্রান্স প্রবাসী ইউসুফ আলী ও আমন্ত্রিত অতিথিদেরকে আয়োজকদের পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ত্রান ও পুনর্বাসন সম্পাদক হাজী আব্দুল মতিন, বিশিষ্ট শিল্পপতি ছমির উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা আবুল খায়ের লালা মিয়া, টুর্নামেন্টের উপদেষ্টা আমজদ আলী, তছির উদ্দিন, মউর আলী, কুতুব উদ্দিন, আছির উদ্দিন, ফিরিজ আলী, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল রব, পৌর আওয়ামীলীগের সদস্য মো. দবির মিয়া, উপজেলা স্বেচ্চাসেবকলীগের প্রচার সম্পাদক আর জে সিজিল মিয়া, ইউপি সদস্য জসিম উদ্দিন, জিসু আচার্য্য, মো. আফজল হোসেন, আবুল কাশেম, ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি সমর আলী, যুবলীগ নেতা গোলাম মাওলা, স্বেচ্ছাসেবকলীগ নেতা আলী আকবর লিকন, শহিদ খান আতা, এরশাদ আলী, ফারুক আলী।  এ সময় খেলার শৃঙ্খলা ও সার্বিক দায়িত্ব পালন করেন ভাই ভাই স্পোর্টিং ক্লাবের কর্মকর্তা, সদস্যসহ মির্জার গাঁও গ্রামের যুবক মুরব্বিয়ান।

নিউজ টি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন:-


© All rights reserved © 2018 MadinaKantho.com
Design & Developed BY Madina Kantho
error: Content is protected !!