শনিবার, ৩১ Jul ২০২১, ১০:৩৮ অপরাহ্ন

নোটিশ :
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘দৈনিক মদিনা কন্ঠ’ ধন্যবাদ।
ব্রেকিং নিউজ :

বিশ্বনাথে ইভটিজিং করায় যুবককে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

madina_ইভটিজিং

ফারুক আহমদ,সিলেট প্রতিনিধি:: সিলেটের বিশ্বনাথে অষ্টম শ্রেণীর ছাত্রী এসাইনমেন্ট জমা দিতে বিদ্যালয়ে যাওয়ার সময় ইভটিজিং করায় ফখরুল হোসেন নামের এক যুবককে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।
যুবকের বাড়ী সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের নওধার পুর্ব পাড়া গ্রামের মখলিছ আলীর ছেলে।

শনিবার ১৯ জুন সকাল ১১ টার দিকে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক সুমন চন্দ্র দাশ।

জানা যায়, স্কুল পড়ুয়া ওই ছাত্রী এসাইনমেন্ট জমা দিতে বিদ্যালয়ে যাচ্ছিল, তখন ফখরুল তাকে তার ফাঁকা বাড়ীতে নিয়ে যাওয়ার জন্য রাস্তায় হাত ধরে টানাটানি করে তাকে উত্তক্ত করে।

খবর পেয়ে তাৎক্ষণিক ভাবে খবর পেয়ে ঘটনা স্থলে উপস্থিত হন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নির্বাহী ম্যাজিষ্ট্রেট সুমন চন্দ্র দাশ। এবং তিনি (ইউএনও) বলেন স্কুল পড়ুয়া কিশোরীকে এসাইনমেন্ট জমা দিতে স্কুল যাওয়ার সময় আসামির নিজ বাড়ির সামনে ইভটিজিং করার দায়ে ঘটনাস্থলে উপস্থিত সাক্ষ্য প্রমাণের ও আসামির স্বীকারোক্তির ভিত্তিতে তাকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদানপূর্বক জেল হাজতে প্রেরণ করা হয়।

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ‘র কর্তৃপক্ষ ” নেবে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১.  মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
error: Content is protected !!